1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননা প্রতিবাদে চন্দনাইশ উপজেলা ও পৌরসভা যুবলীগের পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১৪৯ Time View

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চন্দনাইশে পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চন্দনাইশ উপজেলা ও পৌরসভা যুবলীগ।


বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা মোতাবেক ৬ ডিসেম্বর (রোববার) বিকালে চন্দনাইশ উপজেলা যুবলীগের উদ্যোগে পুরাতন কলেজ গেইটের সামনে থেকে খাঁনহাট এলাকা হয়ে প্রদক্ষিণ করে গাছবাড়িয়া কলেজ গেইট এসে মিছিল শেষ করে প্রতিবাদ সমাবেশ করে।

অপরদিকে উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের উদ্যোগে পৃথক ব্যানারে মিছিল ও প্রতিবাদ সমাবেশ রৌশনহাট এলাকায় আরকান সড়ক প্রদক্ষিণ করে বিজিসি ট্রাস্টের সামনে এসে শেষ হয়।


বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন চন্দনাইশ উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলম যুগ্ম আহবায়ক এস.এম মুছা তছলিম ও যুগ্ন আহ্বায়ক মুরিদুল আলম মুরাদ।
চন্দনাইশ উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলমের সভাপত্তিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন তৌহিদুল আলম যুগ্ম আহবায়ক এস.এম মুছা তছলিম ও যুগ্ন আহ্বায়ক মুরিদুল আলম মুরাদ। এইসময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা যুবলীগ সদস্য আজিজুর রহমান আরজু, সাইফুল ইসলাম শিপন, হেলাল উদ্দীন চৌধুরী, জমির উদ্দিন চৌধুরী, ইয়াসিন আরফাত চৌধুরী, মোহাম্মদ ফোরক, মো: হোসেন মাহমদ, মফিজুল আলম, সাইফুদ্দীন খালেদ, আনসারুল হক, মুহাম্মদ রাশেদ, আব্দুল রহমান, বদিউল আলম মেম্বার, ইসমাইল হোসেন, মিসবাহ উদ্দিন ভুট্টা, সরওয়ার উদ্দীন,্ আরিফ উদ্দীন, মো: মাহামুদ্দ, তুষার, লোকমান হাকিম, রেজাউল করিম, জসিম উদ্দীন সহ বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, যুবলীগ-ছাত্রলীগের ইউনিটের নেতৃবৃন্দ।


অপরদিকে উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের উদ্যোগে পৃথক ব্যানারে মিছিল ও প্রতিবাদ সমাবেশে পৌর যুবলীগের সভাপতি এম সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপত্তিত্বে সাধারণ সম্পাদক লোকমান হাকিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য চন্দনাইশ বঙ্গবন্ধু স্কয়াডের চেয়ারম্যান আমিনুল ইসলাম চৌধুরী কায়সার, আ ন ম হাসান চৌধুরী, নাসিম ভুঁইয়া, কৃষ্ণ চক্রবর্তী, নুরুল আমজাদ চৌধুরী, মহিউদ্দীন রাকেশ, ওসমান মেম্বার, এসআই মামুন, মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, নুরুল ইসলাম রানা, আবুল কাশেম, মো: সেলিম উদ্দিন, রফিকুল ইসলাম চৌধুরী, আবদুস সবুর অপু, হুমায়ুন কবির পারভেজ, সরোয়ার আলম, ফরহাদ আহমেদ, নুরুল আমিন, শাহী ইমরান রাজু, ইফতেখার হোসেন, রিপন, রাজিব কান্তি পাল, সুজিত বড়ুয়া, শাহনেওয়াজ, মুসলিম মিয়া মাহাবুব, কাজী শিমুল আহমেদ, মিজানুর রহমান, রাসেল, মোহাম্মদ সোলাইমান মো: আরিফ, মো: মফিজ, ইলিয়াছ চৌধুরী, হোসেন সাইমন, মো: সোহেল মহাম্মদ সাইফুল ইসলাম তুষার।
বক্তারা কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com