1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরে দোষীদের শাস্তির দাবিতে রাউজান মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৭৬ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনায় দোষীদের সর্বোচ্ছ শাস্তির দাবিতে রাউজানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন রাউজান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে মুক্তিযুদ্ধ ম্মৃতিস্তম্ভস্থ চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে এই মানববন্ধ রচিত হয়। বীর মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহম্মেদের পরিচালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ¦ বশির উদ্দিন খান, প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র পদপ্রার্থী জমির উদ্দিন পারভেজ। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবু আহম্মদ, হাজী ইউসুফ খান চৌধুরী,সাধন কুমার পালিত, সত্য রঞ্জন ষিশু কুমার বড়ুয়া, নাজিম উদ্দিন চৌধুরী, বাদল চন্দ্র পালিত, উত্তম বড়ুয়া, জগলু চন্দ্র. এুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সম্পাদক কে.এম আমিনুল ইসলাম, সদস্য সচিব অর্জন বড়ুয়া, সদস্য মুসলেম উদ্দিন কাউচার, আবরানুজ্জামান, আওয়ামীলীগ নেতা আবদুল লতিফ প্রমূখ।

সমাবেশে প্রধান অতিথি রাউজান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম বলেন, সাম্প্রদায়ীক , মৌলবাদ এদেশে বারবার সম্প্রীতি বিনষ্ট করতে কাজ করেছিল। প্রতিবারেই স্বাধীনতার পক্ষের শক্তি প্রতিহত করেছে তাদেও হীন প্রচেষ্টা। এবার বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাতদিয়েছে। এটা আমাদের অস্থিত্ব ও সার্বমত্বের প্রশ্ন। আমরা যে কোন মূল্যে মৌলবাদীদের প্রতিহত করা হবে। বিশেষ অতিথি বশির উদ্দিন খান বলেন, যারা ৭১ সালে আমাদের অর্জিত স্বাধীনতা মেনে নিতে পারেনি তারা বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত করেছে। এবার মুক্তিকামী জনতা ঐক্যবন্ধ হয়েছে। এবার প্রতিশোধ নেওয়ার পালা। প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র পদপ্রার্থী জমির উদ্দিন পারভেজ বলেন, জামাতি ও হেফাজতি ঐক্যবন্ধ হয়ে জাতির পিতাকে অসম্মন ও অশ্রদ্ধা করার সাহস দেখিয়েছে। তাদের উচিৎ শিক্ষা দেওয়া হবে। আর নয় প্রতিরোধ। এবার নেওয়া হবে প্রতিশোধ। এদেশের ছাত্র-যুবসমাজ নব-জাগর সৃষ্টি করেছেন মৌলবাদের বিরুদ্ধে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com