1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফটিকছড়ি পৌরসভা পর্যায়ের ফাইনাল খেলা সম্পন্ন

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১১৯ Time View

ফটিকছড়ি প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর পৌরসভা পর্যায়ে ফাইনাল খেলা ২৭ জুন ফটিকছড়ি বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়েছে।

এতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলা উত্তর রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম ধুরুং এসবি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্টিত হয়। উক্ত খেলায় উত্তর রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে শেষ মূহুর্তে গোল করে সমতা ফিরিয়ে আনেন ধুরুং এসবি সরকারী প্রাথমিক বিদ্যালয়। পরে ট্রাইবেকারে ধুরুং এসবি সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও রানার্স আপ উত্তর রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। অপরদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ খেলায় ধুরুং আতরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ চ্যাম্পিয়ন হয়। আর ,রানার্স আপ হয় উত্তর রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্টান প্রধান শিক্ষক একেএম গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, পৌরসভার কাউন্সিলর ও ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক রফিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন,বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক যথাক্রমে রনজিত কুমার ভট্টাচার্য, এসএম দিদারুল আলম চৌধুরী, জোহরা খানম, রোকেয়া আকতার, হিল্লোল দাশ, গায়ত্রী ঘোষ, মোস্তফা হাসান, মোঃ শাহজাহান, জেএম তাওহীদ হোসেন, মোঃ ফোরকান, মোস্তফা কামাল চৌধুরী, আহমদ উল্লাহ বাবু, বিটু পাল ও উষা শীল। পরে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com