1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

বরকলে মতবিনিময় অনুষ্ঠানে—– চেয়ারম্যান মোঃ আবদুর রহীম বরকলবাসীকে নিয়ে জনবান্ধব ইউনিয়ন গঠন করব

Reporter Name
  • Update Time : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭৩ Time View


এসএম রাশেদ,চন্দনাইশ


চন্দনাইশ উপজেলার ৪নং বরকল ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সাথে মতবিনিময় সভা বরকল ইউপিস্থ মাঠ প্রাঙ্গণে ১৯ ফেব্রুয়ারী সকাল ১১টায় সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন।

প্রধান বক্তা ছিলেন, বরকল ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবদুর রহীম।

এসময় তিনি বলেন, বরকল ইউনিয়নবাসীর ভালবাসায় ভর করে বিপুল ভোটে জয়লাভ করে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাই শপত নেওয়ার পর আমি ইউনিয়নবাসীকে নিয়ে মতবিনিময় সভায় মিলিত হয়েছি। তাই আমি চেষ্টা করব এই বরকল ইউনিয়নকে একটি জনবান্ধব ইউনিয়নে পরিণত করে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রচেষ্টা অব্যাহত থাকবে। তাই দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

জেলা ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক ইরফান সাদেক শুভ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চন্দনাইশ থানার ইন্সেপেক্টর তদন্ত মজনু মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদুল আলম চৌধুরী, বিশিষ্ট আইনজীবি আমিনুল হক চৌধুরী, শিক্ষাবিদ মাহফুজুল হক, বিপ্লব ভূট্যাচার্য, সমাজ সেবক আবদুল আলীম, নজরুল ইসলাম, নগর যুবলীগ নেতা গিয়াস উদ্দীন, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মুরিদুল আলম মুরাদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনছারুল হক, জেলা ছাত্রলীগের সিনিয়র-সহ সভাপতি মিজানুর রহমান, সেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহেদুল ওসমান নেচার প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com