1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

বরকল ইউনিয়ন পরিষদে হামলা ২ সহোদর আটক, ৩টি দা উদ্ধার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১৩৪ Time View


চন্দনাইশ প্রতিনিধি


চন্দনাইশের বরকল ইউনিয়ন পরিষদে হামলা চালিয়ে নির্মাণাধীন আইসিটি সেন্টার ভাঙ্গচুর ও পরিষদের সীমানা প্রাচীর হিসেবে দেয়া কাটা তারের বেড়া ও পিলার ভাঙ্গচুরের খবর পাওয়া গেছে। এ ঘটনায় ২ সহোদরকে গ্রেফতার করেছে। ঘটনাটি গত বুধবার বিকালে ঘটনাটি ঘটে।

বরকল ইউপি চেয়ারম্যান মো. আবদুল রহিম চৌধুরী জানান, এলাকার কাজী মৃত মাজেদের ছেলে কাজী মো. রফিক (৪৫) ও কাজী মো. রাশেদ (৪২) এর নেতৃত্বে সন্ত্রাসীদল বিকেল ৩টার দিকে পরিষদে হামলা চালায়। এসময় হামলাকারীরা নির্মাণাধীন আইসিটি সেন্টার ভাঙ্গচুর করে এবং সীমানা প্রাচীর হিসেবে দেয়া কাটা তারের বেড়া ও পিলার ভাঙ্গচুর করে। এসময় তাদের বাঁধা দিতে এগিয়ে আসলে ৫নং ওয়ার্ডের সদস্য মো. সেলিম উদ্দিন (৪৬)’কে মারধর করে আহত করে। এসময় সন্ত্রাসীরা পরিষদে রক্ষিত গুরুত্বপুর্ণ ফাইলপত্র ও কাগজপত্র তছনছ করে।

ভাঙ্গচুর করে আসবাবপত্র। পরে খবর পেয়ে চন্দনাইশ থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ইউপি সদস্য মো. সেলিম উদ্দিন বাদি হয়ে চন্দনাইশ থানায় একটি দায়ের করেছেন।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং ঘটনাস্থল থেকে জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি দা উদ্ধার করেছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com