1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

বাঁশখালীতে সাংবাদিক চাটগামীর ওপর হামলার ঘটনায় মামলা গ্রেফতার দাবীতে মানববন্ধন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
  • ২১৭ Time View

বাঁশখালীতে সাংবাদিক শফকত হোসাইন চাটগামীর ওপর আগ্নেয়াস্ত্র উঁচিয়ে সন্ত্রাসী হামলায় বিভিন্ন মহল তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন । বাঁশখালীতে থানায় দায়ের করা মামলার একমাত্র আসামীকে গ্রেপ্তারের দাবিতে সাংবাদিক শফকত হোসাইন চাটগামীর প্রতিষ্ঠিত দারুল কারীম মাদরাসার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা গতকাল সোমবার (১৮ জানুয়ারী)সকাল ১০টায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন ।

অপর দিকে সাংবাদিক চাটগামীর ওপর হামলার তীব্র নিন্দা ও আসামীকে গ্রেপ্তারের দাবী জানিয়েছেন বাঁশখালী বিএমএসএফ এর সভাপতি উজ্জ্বল বিশ্বাস ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।

বাঁশখালী থানা পুলিশ জানায়, গত রবিবার সকাল সাড়ে ৭টায় সাংবাদিক শফকত হোসাইন চাটগামী তার প্রতিষ্ঠিত বাঁশখালী উপজেলা সদরস্থ দারুল কারীম মাদরাসার সম্মুখে অবস্থান কালে মো. বেলাল উদ্দিন(৩২) নামের এক সন্ত্রাসীর নেতৃত্বে আগ্নেয়াস্ত্রসহ ৩/৪ জন অজ্ঞাতনামা যুবক তার ওপর হামলা করে। ওই সময় পথচারী ও মাদরাসার অভিভাবকরা তাকে দ্রুত বাঁশখালী হাসপাতালে ভর্তি করানো হয়। থানা পুলিশ খবর পেয়ে তদন্ত সাপেক্ষে গত রবিবার রাতে মো. বেলাল উদ্দিনকে প্রধান আসামী করে মামলা নথিভুক্ত করেন ।শফকত হোসাইন চাটগামী বলেন, স্থানীয় মাদকবিক্রেতা ও সন্ত্রাসী মো. বেলালকে সম্প্রতি আমার প্রতিষ্ঠিত মাদরাসার বার্ষিক মাহফিলে কেন দাওয়াত দেয়া হয়নি সেই অভিযোগে আমার ওপর অর্তকিত হামলা করে ।

হামলার সময় আমার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয । আমি আগ্নেয়াস্ত্র ও টাকা লুটের ঘটনা এজাহারে লিখেছি। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবির বলেন, সাংবাদিক শফকত হোসাইন চাটগামীর ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে । পলাতক আসামী বেলালকে গ্রেপ্তারের চেষ্টা চলছে ও অন্যান্য আসামীদের চিহ্নিত করতে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা সদরে উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে চিহ্নিত সন্ত্রাসী বেলালকে অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানানো হয় । প্রায় ৫ শতাধিক শিক্ষক শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাঁশখালী কওমী মাদরাসা পরিষদের সেক্রেটারী ও চেচুরিয়া আরবিয়া মাদরাসার পরিচালক মাওলানা মো. ইসহাক, বাঁশখালী জলদী মকবুলিয়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ক্বারী মো. কাউছার, শীলকূপ মাইজপাড়া জামে মসজিদের খতিব মাওলানা এরশাদ উল্লাহ, দক্ষিণ জলদী দারুল কোরআন মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা শাহাব উদ্দিন,

বাঁশখালী পৌরসভা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. আব্দুল জব্বার, ইসলামী আন্দেলনের চট্টগ্রাম দক্ষিণ জেলার সাবেক সহকারী অর্থ সম্পাদক মিডিয়াকর্মী মাওলানা আলমগীর ইসলামাবাদী, দারুল কারীম মাদরাসার শিক্ষক মাওলানা এরশাদুল হক, উপজেলা সদর ব্যবাসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ হোছাইন, দারুল কারীম মাদরাসার শিক্ষক মাওলানা হাফেজ আবদুল মালেক প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com