1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

বাংলাদেশ তরীকত ফেডারেশন ফিলিস্তিন জনগনের পাশে ছিল, আছে এবং থাকবে- সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি

Reporter Name
  • Update Time : বুধবার, ২ জুন, ২০২১
  • ১৭ Time View

রফিকুল আলম

ইসরাইলিদের সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ ফিলিস্তিন জনগনের জন্য বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর আর্থিক অনুদানের নগদ অর্থ ও ফিলিস্তিনের রাষ্ট্রপতি মোহাম্মদ আব্বাস কে বাংলাদেশ তরিকত ফেডারেশনের পক্ষ থেকে সহমর্মিতা জানিয়ে চিঠি রাষ্ট্রদূতদের নিকট হস্তান্তর করেন আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি ।

২ জুন ২০২১ বুধবার ইসরাইলী সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ ফিলিস্তিন জনগনের প্রতি সংহতি প্রকাশের জন্য বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম,পি নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে ফিলিস্তিন রাষ্ট্রদূত ইউছুপ এস, ওয়াই রামাদ্বান এর বৈঠক বারিধারস্থ ফিলিস্তিন দূতাবাসে অনুষ্ঠিত হয়। এ সময় সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) ফিলিস্তিন জনগনের পাশে ছিল, আছে এবং থাকবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ফিলিস্তিন এর মহান নেতা ইয়াসির আরাফাত সাথে বাংলাদেশের যে বন্ধুত্বের সু- সর্ম্পক ছিল তার ধারাবাহিকতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের সকল জনগন ফিলিস্তিন জনগনের পাশে , আছে এবং থাকবে। সাংসদ আরো বলেন, ইসরাইলের সন্ত্রাসী হামলায় নিহত নারী শিশু ও জনগনের যথাযথ অধিকার আদায়ের জন্য জাতি সংঘ, ও আই সি সহ মুসলিম বিশ্বের কার্যকরী পদক্ষেপ নিতে হবে।

যুগ যুগ ধরে ফিলিস্তিনের জনগনের উপর ইসরাইলের ববর্রোচিত সন্ত্রাসী হামলা অবিলম্ভে বন্ধ করতে হবে। ফিলিস্তিন নারী, শিশু ও নিরহ জনগনের অর্তনাত রক্তের শ্রোত আমরা আর দেখতে চাইনা, অবিলম্ভে এ সকল সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের জন্য জাতিসংঘের প্রতি জোরদাবী জানান। ফিলিস্তিন রাষ্ট্রদূত ইউছুপ এস, ওয়াই রামাদ্বান দুসময়ে তাদের পাশে দাড়াঁনোর জন্য বাংলাদেশ তরীকত ফেডারেশন এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডরী এম.পি সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সকল জনগনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে রাষ্ট্রপতি কে লিখা চিঠি যথাযথ ভাবে প্রেরন করবেন বলে জানান। প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন (বিটিএফ) মহাসচিব ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারী, যুগ্ন মহাসচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী, যুগ্ন মহাসচিব ও মুখ্যপাত্র মুহাম্মদ আলী ফারুকী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com