1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

বান্দরবানের ৫নং টংকাবতী ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন”২০২১ইং অনুষ্ঠান সম্পন্ন

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ৯৫৫ Time View

ইসমাইল হোসেন সোহাগ,

বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তিশালী করে গড়ে তোলার লক্ষে তৃণমূল থেকে দলকে ঢেলে সাজানোর জন্য সারা বাংলাদেশের ন্যায় পার্বত্য বান্দরবান জেলার সদর উপজেলার ৫নং টংকাবতী ইউনিয়নে সারাদিন ব্যাপী নানা আয়োজন, উৎসাহ উদ্দীপনা ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

০৯ জানুয়ারি”২০২১ইং শনিবার ৫নং টংকাবতী ইউনিয়নের ব্রিকফিল্ড বাজারস্থ এ ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৫নং টংকাবতী ইউনিয়ন আ.লীগের সভাপতি মেনলে ম্রো’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: মোবারক হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি পাইহ্লাঅং।এসময় স্বাগত বক্তব্য রাখেন বান্দরবান সদর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মো: এয়াকুব চৌধুরী। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ পার্বত্য বান্দরবান জেলা শাখার সংগ্রামী সভাপতি ও বান্দরবান জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় প্রধান অতিথি বলেন, আজ স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দির সহ সব জায়গায় উন্নয়ন হচ্ছে। এজন্য কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধুর কন্যা বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পার্বত্য জনপদের অভিভাবক,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রলয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়’কে।

মাননীয় মন্ত্রী এই পার্বত্য অঞ্চলে অনেক রাস্তাঘাটের উন্নয়ন করেছে যা বিগত ৫০ বছরেও হয়নি। এই উন্নয়ন ও অগ্রগতি আগামীতেও অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগকে সংগঠিত রাখতে হবে এবং সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। দলের মধ্যে কোন ধরনের বিরোধ রাখা যাবে না। তিনি আরো বলেন, জনগণের আমানত নিয়ে যারা ছিনি-মিনি খেলছে তাদেরকে প্রতিহত করা হবে। এই টংকাবতি ইউনিয়ন আগামীতে মডেল ইউনিয়ন হবে। এখানে আওয়ামী লীগের ঐক্য হবে সব থেকে সুসংগঠিত। যারা এই ইউনিয়নে নেতৃত্ব দিবেন এবং জনপ্রতিনিধি হবেন তারা সৎ, আদর্শবান ব্যক্তি হতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সহ-সভাপতি ও বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, সহ-সভাপতি রাংলাই ম্রো, সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী, যুগ্ন-সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রভাবশালী সদস্য লক্ষীপদ দাস, বান্দরবান সদর উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পাইমং থুই (রাজু মং)।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- বান্দরবান সদর উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী উচিনু মার্মা, সাধারন সম্পাদিকা ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু, বান্দরবান পৌর কৃষকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম ডলার, টংকাবতী ইউনিয়ন যুবলীগের সভাপতি রুইয়ুং ম্রো, সহ-সভাপতি মো: নাছির হোসেন, সাধারন সম্পাদক মো: মামুন চৌধুরী সহ সম্মেলনে জেলা, উপজেলা, ইউনিয়ন, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও মহিলা আ.লীগের বিভিন্ন নেতৃবৃন্দ’রা উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে ৫নং টংকাবতী ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান প্লুকান ম্রোকে সভাপতি ও মো: মোবারক হোসেনকে সাধারণ সম্পাদক এবং লংয়া ম্রোকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করেন। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং গীতা পাঠ করার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com