1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

বাবার জন্য নৌকায় ভোট চেয়ে নয়টি পথসভায় ও গণসংযোগ ফারাজ করিম চৌধুরীর

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৯০ Time View

প্রদীপ শীল, রাউজান

: দ্বাদশ জাতীয় সয়সদ নির্বাচনে রাউজান সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরীর সমর্থনে সংসদপুত্র আওয়ামীলীগ নেতা ফারাজ করিম উপজেলার চিকদাইর, গহিরা ও পূর্বগুজরায় ইউনিয়নে নয়টি পথসভা ও এলাকায় এলাকায় গণসংযোগ করেছেন। ২৭ ডিসেম্বর সকালে তিনি উপজেলার গহিরা, চিকদাইর ও পূর্বগুজরা ইউনিয়নে তিনটি করে মোট নয়টি পথসভায় বক্তব্য রাখেন। এসময় তিনি বাবার জন্য দোয়া কামনা করে আগত ভোটারদের বলেন, আমার বাবার সবসময় রাউজানের মানুষের জন্য কাজ করে গেছেন।

উনাকে যোগ্য মনে করলে আপনারা নৌকা প্রতিকে ভোট দিবেন। চিকদাইর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান, কৃষক লীগের সভাপতি আলমগীর আলী, সাধারণ সম্পাদক জিয়াউল হক চৌধুরী সুমন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির, গহিরা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম, সাবেক ছাত্রনেতা দিপলু দে দিপু, সেচ্ছাসেবক লীগ নেতা ইমরান হোসাইন ইমু, যুবলীগ নেতা আলহাজ¦

মঈনুদ্দিন মোস্তফা, সাবের হোসেন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন, তানভীর হোসেন চৌধুরী, মোহাম্মদ তারেক সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা পথসভা ও গণসংযোগে অংশ নেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com