1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

বিএনপির সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৯৮ Time View

রফিকুল আলম :

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সরোয়ার আলমগীর বলেছেন , আওয়ামী লীগ সরকার গুম-খুনের রাজনীতিতে বিশ্বাসী । খেলা শুরু হয়েছে, খেলা চলবে। হাসিনা সরকারের পতন না হওয়া পর্যন্ত জনগনকে সাথে নিয়ে এ দুর্বার আন্দোলন চলবে।
তিনি বলেন, পুলিশ ও সরকার দলীয় কর্মীদের বাঁধা উপেক্ষা করে চট্টগ্রাম বিভাগীয় মহাসমাবেশে মানুষের ঢল নেমেছিল । চট্টগ্রাম থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন আর সেই চট্টগ্রামের মহাসমাবেশ থেকে হাসিনা সরকারের পতন আন্দোলন শুরু হয়েছে । গতকাল বৃহস্পতিবার (১৩অক্টোবর) সন্ধ্যায় ফটিকছড়ির নাজিরহাটে চট্টগ্রামে সমাবেশ পরবর্তী সংবাদ সম্মেলনে বিএনপি নেতা সরোয়ার আলমগীর আরো বলেন, মহাসমাবেশে না যাওয়ার জন্য আমার বাসভবনে পুলিশ হানা দিয়েছিল । নেতা কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করেছে । আমি স্বৈরাচারী হাসিনা সরকারের এসব কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অচিরে বিএনপির সকল নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক মামলা প্রত্যাহারের আহবান জানান এ বিএনপি নেতা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি নেতা নাজিম উদ্দিন শাহীন, মুনসুর আলম চৌধুরী, খালেদ বাবুল, জয়নাল আবেদিন, মোঃ আলোউদ্দান চৌধুরী, চট্টগ্রাম জেলা যুবদল নেতা আজম খান, মোশারাফুল আনোয়ার অভি, জাহেদ মেম্বার, জিয়াউল হাসনাত ফরহাদ, মোজাহারুল ইকবাল লাভলু, মো.আবছার, মো. ইব্রাহিম, ফটিকছড়ি উপজেলা ছাত্রদলের আহবায়ক মহিন উদ্দিন মেসি , আবু মুনসুর মাহাফুজ, মোজাম্মেল হোসেন অভি, নজিবুল করিম, মো.সুজনসহ আরো অনেকেই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com