1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বিজয় দিবসে ফটিকছড়িতে বীর মুক্তিযোদ্ধাগণ ও মরহুম বীর মুক্তিযোদ্ধাগণের পরিবারের সদস্যদেরকে সংবর্ধনা

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১৩০ Time View

রফিকুল আলম :

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সারাদেশের ন্যায় চট্টগ্রামের ফটিকছড়িতে দিবসের শুরুতে সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধনির মাধ্যমে শুরু হয়। পরবর্তীতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর ম্যুরালে স্থানীয় এমপি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি ও উপজেলা পরিষদ পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা প্রশাসন,ফটিকছড়ি থানা,মুক্তিযোদ্ধা সংসদ,উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগি সংগঠন সহ বিভিন্ন রাজনৈতিক দল,ফটিকছড়ি পৌরসভা,ফটিকছড়ি প্রেসক্লাব,পল্লী বিদ্যুৎ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সামাজিক সংগঠনেরর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এদিকে ফটিকছড়ি করোনশন সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সকালে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে পুলিশ, আনসার ভিডিপি, স্কাউটস, গার্লস গাইড, কাবদল ও শিশুকিশোর সমাবেশ, কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শন করা।

কুচকাওয়াজ ও শরীর চর্চা শেষে অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। অপরদিকে উপজেলা পরিষদের শহীদ শফিকুন নুর মওলা বীর প্রতিক গণ মিলণায়তনে বীর মুক্তিযোদ্ধা ও মরহুম বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদেরকে সংবর্ধনা দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

উপজেলা নির্বাহী অফিসার মো: সাব্বির রাহমান সানি’র সভাপতিত্বে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী। সংবর্ধনা অনুষ্টানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও মরহুম বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদেরকে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com