1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

বিনাজুরীতে সাংসদের দেওয়া গাছের চারা রোপন করলেন চেয়ারম্যান রাবিন্দ্র লাল চৌধুরী

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৪২ Time View

প্রদীপ শীল, রাউজানঃ


রাউজানের বিনাজুরী ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। ২৯জুন বুধবার দুপুরে বিনাজুরী ইউনিয়নের কুণ্ডেশ্বরী সড়কে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপনের মধ্য দিয়ে কর্মসূচীর উদ্বোধন করেন বিনাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরী।

তিনি বলেন, রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী মহোদয়ের ব্যক্তিগত অর্থায়নে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় ৩৫ হাজার গাছের চারা উপহার দিয়েছেন। উপহার পাওয়া গাছের চারাগুলো বিভিন্ন সড়কের পাশে, বিদ্যালয়, ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিনাজুরী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে রোপন করা হচ্ছে। বৃক্ষরোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন ইউপি সদস্য কামরুল ইসলাম বাচ্চু, খোকন বড়ুয়া, রুপালী চৌধুরী, সার্জেন্ট (অবঃ) রনজিৎ বড়ুয়া, উত্তম বিশ্বাস, নেপাল মহাজন, রাখাল বড়ুয়া, সরয়োর আজাদ, মিন্টু কুমার বড়ুয়া, অশোক চৌধুরী, বিধু ভূষণ বড়ুয়া, মো. মহিউদ্দিন, সবুজ বড়ুয়া, উদয়ন বড়ুয়া অনিক বড়ুয়া, জুয়েল মহাজনসহ দফাদার, চৌকিদার ও গ্রামবাসী।

উল্লেখ্য, রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর ব্যক্তিগত অর্থায়নে উপজেলার ১৪টি ইউনিয়ন একটি পৌরসভার জন্য ৩৫ হাজার বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com