1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

বেসরকারী শিক্ষকদের খাদ্যসামগ্রী প্রদান করলেন মেয়র প্রার্থী রেজাউল করিম

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৩৫ Time View

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি লাভ করতে পারে না। যে জাতি যত বেশী জানবে, তথ্য ভান্ডার সমৃদ্ধ হবে, সে জাতির উন্নতি তত বেশী টেকসই হবে। জানতে হলে, জ্ঞান অর্জন করতে গেলে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষকেরা শিক্ষার্থীদের শিক্ষা ও জ্ঞানের আলোয় আলোকিত করে জাতিকে সমৃদ্ধ করার প্রাথমিক ও প্রধান দায়িত্ব পালন করে থাকেন।

২৩ জুলাই বৃহষ্পতিবার সকালে ‘হেল্প টিচার্স, সেইভ এডুকেশন’ প্রকল্পের প্রধান উদ্যোক্তা জয় দেব চক্রবর্তীর কাছে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের জন্য খাদ্যসামগ্রী হস্তান্তরকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আলোকিত সমাজ, দেশ ও জাতি গঠনে আলোকিত মানুষ চাই। আর আলোকিত মানুষ গড়ার মূল কারিগর হলেন শিক্ষক। শিক্ষকদের ভাল থাকার উপর একজন ভাল শিক্ষার্থী, একটি ভাল সমাজ ও রাষ্ট্র পাওয়া অনেকটাই নির্ভরশীল। তাই আমাদের উচিৎ দেশের শিক্ষকরা ও তাঁদের পরিবার যাতে কোন অসুবিধায় না থাকেন, সেদিকে খেয়াল রাখা। মহামারীর এ দুর্দিনে অন্যান্য সকল পেশার মানুষের মত বেসরকারী শিক্ষকরাও অনেকটাই অসুবিধার মধ্যে রয়েছে। এ অবস্থায় শিক্ষকদের কাছে সামর্থ্য অনুযায়ী উপঢৌকন পাঠিয়ে তাঁদের সম্মান জানানো ও মানসিক শক্তি যোগানো আমাদের সকলের কর্তব্য।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com