1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন

বৈলতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান—কলিম উল্লাহ চৌধুরী

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৬ Time View


এসএম রাশেদ


নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী চলতি মাস মার্চ থেকে কয়েক দফায় জুনের আগেই দেশের বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হবে এমন ঘোষনায় চন্দনাইশের ৮টি ইউনিয়ননের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা স্ব-স্ব দলের প্রতিক ও সমর্থন পেতে দলীয় নীতি নির্ধারকদের সাথে সম্পর্ক বাড়িয়ে দিয়েছেন। এরই ধারাবাহিকতায় চন্দনাইশ উপজেলার ৬নং বৈলতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে আওয়ামলীগের দলীয় মনোনয়ন পেতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও নৌকার মাঝি হতে চান পরিচ্ছন্ন রাজনীতিবীদ বৈলতলী ইউনিয়নের সুপরিচিত মুখ বিশিষ্ট ব্যবসায়ী,দানবীর ও সমাজ সেবক মোঃ কলিম উল্লাহ চৌধুরী। তিনি বৈলতলী ইউনিয়নের জাফরাবাদ এলাকার এক সম্ভ্রান্ত পরিবার আরব সিকদার বাড়ীর মনিরুল আলম চৌধুরী পুত্র। জানা গেছে, তিনি আওয়ামীলীগের দলীয় পদবী না থাকার পরও তিনি দলীয় কর্মসূচীতে স্বতঃপূত অংশগ্রহণ ছাড়াও বিভিন্ন আচার-অনুষ্ঠান, খেলাধুলাসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান করে সর্বমহলে তিনি গ্রহণযোগ্য ব্যাক্তি হিসেবে সু-পরিচিত লাভ করেছেন।


সরেজমিন পরিদর্শনে বৈলতলী ইউনিয়নবাসীরা জানায়, কলিম উল্লাহ চৌধুরী একজন জনবান্ধব সকলের প্রিয় ব্যাক্তি হিসেবে সবাই তাকে ছেনেন। করোনাকালীন সময়ে বৈলতলী ইউনিয়নে অনেক পরিবার কর্মহীন হয়ে যাওয়া অসহায় হতদরিদ্র পরিবারে ত্রাণ সামগ্রী (খাদ্য) ও নগদ টাকা প্রদান করেছিলেন এবং বিভিন্ন সময় বিভিন্ন পরিবারের খোঁজ খবর নিতেন ও যে কোন সমস্যা নিয়ে তার নিকটে গেলে তাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দিতেন। এছাড়া ইউনিয়নবাসী আরো জানায়, গরিব,দুঃখী মানুষের মেয়ের বিবাহের টাকা পয়সা দিয়েও সাহায্য করেন তিনি। অসুস্থ রোগীদের চিকিৎসার জন্যও সাহায্য করে থাকেন। যে কোন দলীয় অনুষ্ঠানে উপস্থিতি ও মসজিদ, মাদ্রাসা, মন্দিরে আর্থিক অনুদানসহ ,বৈলতলী ইউনিয়নের যে কোন খেলাধুলা,জনবান্ধব কর্মসূচীতে তিনি উপস্থিত হওয়ার কারণে বিশেষ করে প্রবীন ও তরুনদের কাছে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। ফলে তিনি নৌকার দলীয় প্রার্থী মনোনীত হয়ে নির্বাচিত হলে অত্র ইউনিয়নের ভাগ্যের পরিবর্তন,সু-বিচার নিশ্চিত করণে তিনি যথেষ্ট ভূমিকা পালন করবে এবং দলমত নির্বিশেষে তাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন অনেকে মনে করছেন।


এ ব্যাপারে আওয়ামীলীগের বৈলতলী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা মোঃ কলিম উল্লাহ চৌধুরী জানান, তিনি তৃণমূল আওয়ামলীগের রাজনীতির সাথে জড়িত। তবে কোনদিন দলীয় পদ-পদবী নিয়ে ভাবেননি। দেশ তথা এলাকার প্রতি ভালবাসা থাকলে দলের পদবীর বাহিরেও কাজ করা যায় বলে তিনি মনে করেন।

এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী একটি কথা তিনি অনুকরণ করেন বলেন, দলের নেতা চেয়ে একজন আদর্শবান কর্মীর মূল্যালয়ন তাহার কাছে বেশী। তাই বৈলতলী ইউনিয়নবাসীর ভাগ্য বদলাতে, সু-বিচার নিশ্চিত করণে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার গ্রাম হবে শহর ¯েøাগান ও শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা নিমার্ণে আওয়ামলীগের দলীয় মনোনয়ন পেতে তিনি আগ্রহ প্রকাশ করেছেন। তিনি আশাও করছেন প্রধানমন্ত্রি শেখ হাসিনা তাকে ও তার আর্দশের প্রতি মূল্যোয়ন করে বৈলতলী ইউনিয়নে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করবেন এবং তিনি বৈলতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতিক নিয়ে বিপুল ভোটে জয়যুক্ত হয়ে প্রধানমন্ত্রীকে অত্র ইউনিয়নটি উপহার দিতে পারবেন বলে মনে করছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com