1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

ব্যবসায়ীর হাতে গণধোলাই, অতপর লোহাগাড়ায় ভূয়া সাংবাদিক মুছলেখায় মুক্ত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৫৫ Time View

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় এক ব্যবসায়ীর কাছে সাংবাদিক পরিচয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবী করায়
সেলিম উদ্দিন (৪৪) ওরফে বাটোয়ার সেলিম নামের একজন ভূয়া সাংবাদিককে আটক করে ব্যবসায়ীরা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পরে পুলিশ স্থানীয় এক চেয়ারম্যান মুছলেখা দিলে তাকে ছেড়ে দেওয়া হয় । ঘটনাটি বৃহস্পতিবার (২ জুলাই) বিকেল ৫টায় উপজেলার আমিরাবাদ পুরান বিওসি এলাকায় থ্রী স্টার অটো পার্টসের দোকানে ঘটনা ঘটে। সেলিম লোহাগাড়া আমিরাবাদ মল্লিক ছোবহান এলাকার মৃত আলী আহমদের ছেলে বলে জানা যায়। সে নিজেকে বাংলা টাইমস নামের একটি অনলাইন পোর্টালের সাংবাদিক পরিচয় দিয়ে বেশ দাপটের সাথে চলাফেরা করতো।

ভুক্তভোগী থ্রী স্টার অটো পার্টসের মালিক মো. জিয়া উদ্দিন সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার আমিরাবাদ পুরান বিওসি এলাকায় আমার মালিকানাধীন থ্রী স্টার অটো পার্টস দোকান থেকে কোন কারণ ছাড়াই ২০ হাজার টাকা চাঁদা দাবী করে এবং টাকা দিতে অপরাগতা জানালে তার সাথে তর্কাতর্কি শুরু করেন। তার অযাচিত এমন আচরণে এসময় আমার দোকানের সামনে আশপাশের ব্যবসায়ীসহ অনেক লোক জড়ো হওয়াতে সে দৌড়ে পালানোর চেষ্টা করলে উত্তেজিত ব্যবসায়ীরা তাকে গণধোলাই দেয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়। এরপর ৫ ঘন্টা হাজতবাসের পর একইদিন রাত ১১টার দিকে স্থানীয় আমিরাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস এম ইউনুসের জিম্মায় তার কাছ থেকে মুচলেকা নিয়ে মুক্তি দেয়া হয়।

এব্যাপারে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, জিয়া উদ্দিন নামের এক ব্যবসায়ীর মৌখিকভাবে চাঁদা দাবীর অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশপাঠিয়ে সেলিম নামের এক কথিত সাংবাদিককে থানায় নিয়ে আসা হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থাতা ও জিম্মায় মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com