1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

বড়হাতিয়া ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ আব্দুল মোতালেব কে মেম্বার হিসেবে পেতে চায় ওয়ার্ডবাসী

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ২৩৫ Time View

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

আসন্ন আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে মেম্বার হিসেবে মোঃ আব্দুল মোতালেবকে পেতে চায় এলাকার সর্বস্তরের জনসাধারণ।

খোজ নিয়ে জানা যায়, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে সৎ যোগ্য ও নিষ্ঠাবান, মোঃ আব্দুল মোতালেব অন্যায়ের সাথে আপোষহীন ব্যক্তি নামে এলাকায় পরিচিতি লাভ করেছেন। উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি।মানুষের আপদে বিপদে সুখে দুঃখে সবসময় পাশে থেকে সহযোগিতা করে আশার আলো জাগিয়েছেন গণমানুষের কাছে।

মেম্বার পদপ্রার্থী আব্দুল মতলব সেনের হাট উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, হরিদার ঘোনা আহমদিয়া এবতাদায়ী মাদ্রাসার সদস্য, মালপুকুরিয়া হিফজ খানা ও এতিম খানা সদস্য হিসেবে খুব সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় ২০১৬ সালে শেরে বাংলা এ,কে ফজলুল হক গোল্ড মেডেল প্রাপ্ত হয়।

মেম্বার পদপ্রার্থী আব্দুল মতলব মহামারী করোনা ভাইরাসের সময় যতটুকু পেরেছেন ততটুকু ওয়ার্ডের অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সহযোগী করে গেছেন। তার দ্বারা এলাকার মানুষের অনেক উপকার হয়েছে। তাই ২নং ওয়ার্ডের সাধারন জনগনের একটাই দাবী এই (সাবেক) ইউপি সদস্য মোঃ আব্দুল মতলব কে ২নং ওয়ার্ডের মেম্বার হিসেবে জয়যুক্ত করে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, বিগত ৫ বৎসর আমি জনপ্রতিনিধি না হয়েও এলাকার মানুষের পাশে ছিলাম তাদের যে কোন সমস্যার ক্ষেত্রে সহযোগিতা করছি, আগামী দিনেও তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ্।

এলাকার দিনমজুর নুরুল কবিরের কাছে জানতে
চাইলে তিনি বলেন, আমাদের সাবেক মেম্বার আব্দুল মোতালেব এমন একজন ব্যক্তি যিনি গরীব অসহায় মানুষের বিপদে-আপদে পাশে সবসময় পাশে থাকে। আমরা যখন তার সাহায্য চেয়েছি তখনই পাশে পেয়েছি। করোনা কালীন যখন মানুষ ঘরবন্দী ছিলো, ঠিক তখনই তিনি আমাদেরকে খাদ্য সামগ্রী, আর্থিক অনুদান সহ বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করেছে।

মোঃ আব্দুল মোতালেব সাংবাদিকদদের বলেন, আমি সবসময় ওয়ার্ডবাসী সেবক হয়ে যতটুকু পেরেছি ততটুকু কাজ করে গেছি। আগামীতেও যদি ২নং ওয়ার্ডে মেম্বার হিসেবে নির্বাচিত হই বা না হয় এবং জনগনের ভালোবাসা নিয়ে মানুষের সেবা করতে বদ্ধপরিকর। আমি ২নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের কাছে চিরঋনী। জনগন আমাকে মেম্বার হিসেবে পেতে চায়। আমি জনগনের সেবক হিসেবে তাদের পাশে থেকে উন্নয়নের কাজ করে যেতে চাই।

তিনি ওয়ার্ডের সকল জনসাধারণের কাছে দোয়া, ভালোবাসা ও সহযোগিতা কামনা করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com