1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

ভূজপুরে দু’ব্যক্তি নিজেদের ফাঁদে পড়ে নিজেরা হল অস্ত্র মামলার আসামী

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৭২ Time View

রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে একটি পরিবারকে দেশীয় অস্ত্র ও ১টি এলজি দিয়ে ফাঁসাতে গিয়ে নাছির ও সজল নামের দু’ব্যক্তি নিজেদের ফাঁদে পড়ে নিজেরা ফেঁসে গিয়াছে। থানার হারুয়ালছড়ি ইউপির ২নং ওয়ার্ডস্থ পূর্ব মাতাব্বর পাড়ার জনৈক নিকাশ চন্দ্র দে এর বসতবাড়িতে গত মঙ্গলবার (২৮ মার্চ) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, রাত ৩টার দিকে নাছিরের মাধ্যমে পুলিশ জানতে পারে যে, নিকাশ চন্দ্র দে এর বাড়িতে দেশীয় অস্ত্রসহ একটি এলজি রয়েছে। এতে সংবাদদাতা নাছিরের কথাবার্তায় সন্দেহ হলে পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে অপর আসামি সজল কান্তি দে জানায়, তার প্রতিবেশী নিকাশ চন্দ্র দে এবং তাদের পরিবারের সাথে দীর্ঘ দিন ধরে জায়গা জমি বিরোধ সহ নানা বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল । পূর্ব শত্রুতার জের ধরে মো:নাছিরের সহযোগিতায় নিকাশের দে এর ঘরের পিছনে একটি প্ল্যাস্টিকের ব্যাগের ভিতর একটি চাপাতি, দুইটি কার্তুজ ও একটি দেশীয় তৈরী এলজি তারা লুকিয়ে রাখে। এসব অস্ত্রসস্ত্র দিয়ে নিকাশ ও তার পরিবারকে ফাঁসাতে চেষ্টা করে নাছিল ও সজল।

পরে ঘটনাস্থল থেকে সজল কান্তি দে (৫৮) মাতাব্বর পাড়া মৃত তেজেন্দ্র কুমার দে এর ছেলে ও মো: নাছির (প্রকাশ নুনুইয়া) (৩৫) পিতা- মৃত নুরুল ইসলাম,হারুয়ালছড়ি (পূর্ব করিম বলির পাড়া)পুলিশ গ্রেপ্তার করে। এ ব্যাপারে ভূজপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী বলেন, পূর্ব শত্রুতার জের ধরে নিকাশের ঘরে অস্ত্রসস্ত্র রেখে ফাঁসাতে চেষ্টা করে নাছির ও সজল। তাদের বিরুদ্ধে থানায় The arms act-1878 এর 19A ধারায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারের পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com