1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

ভূজপুর দাঁতমারা তারাখোঁ আল বারাকা যুব সংঘের এক যুগ পূর্তিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ফুটন্ত কলি সংঘ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ২০০ Time View

রফিকুল আলম, ফটিকছড়ি :

জেএইচএম ইন্টারন্যাশনাল গ্রুপের ডিএমডি মোঃ মেহেদি হাসান বিপ্লব বলেছেন, শান্তির হাট হতে তাঁরাকো বনরুপা সরকারী প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার সড়কের ত্রাহি অবস্থা। বর্ষাকালে কাঁদা ও শীত কালে বালি। এ সড়ক দিয়ে স্কুল পড়ুয়া থেকে শুরু করে হাজারো মানুষ যাতায়ত করে। তিনি বলেন,এ সড়কের কাজ করাবে আল বারাকা যুব সংঘ।

আর ব্যয়ের টাকা আমি দেব। তিনি যুব সমাজের দৃষ্টি আকর্ষন করে আরো বলেন, যুব সমাজের ঐক্য সমাজ ও এলাকার সুনাম বয়ে আনে। মাদক সহ যে কোন অসামাজিক কাজ প্রতিরোধ করবে যুব সমাজ। আজকে যারা বয়োবৃদ্ধা তারা ও অতীতে সমাজ ও এলাকায় নেতৃত্ব দিয়েছে। আমাদেরকে এলাকার বয়োবৃদ্ধদের সন্মান করে চলতে হবে। তিনি আরো বলেন, খেলাধুলার মাধ্যমে যে আনন্দ পাওয়া যায়,তা স্মৃতি হয়ে থাকে। আল বারাকা যুব সংঘ আজ এক যুগ পেরিয়ে কিশোরে পরিণত হয়েছে। আশা করি আগামীতে আরো সাফল্য লাভ করবে এ যুব সংঘ।

সংঘের যে কোন ভাল কাজে আমার সহযোগিতা অব্যহত থাকবে। তিনি ২৫ ডিসেম্বর সন্ধ্যায় ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন দাতঁমারা ইউপির তারাখোঁ আল বারাকা যুব সংঘের এক যুগ পূর্তি উপলক্ষে আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে তারাখোঁ বনরুপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্টিত পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। দাতঁমারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক মজুমদারের সভাপতিত্বে অনুষ্টিত বর্ষপূতি ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান আলোচক ছিলেন, নুরুল আলম। উদ্ভোধক ছিলেন,ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদিন।

বিশেষ অতিথি ছিলেন, দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আতাউল হক চৌধুরী, ওমর খৈয়ম ওসমানি, এড. মিহির দে, শহিদুল আলম নাহিদ,আবদুল শুক্কুর, সাংবাদিক কামাল উদ্দিন,আলমগীর হোসেন পিন্টু,এম এ কাদের মাষ্টার,মোঃ জয়নাল আবেদিন, ইউপি সদস্য ইউসুপ আলী,সুব্রত দে, মোঃ ইলিয়াছ,মোঃ আনোয়ার হোসেন,মাওলানা শফিউল ইসলাম,এনামুল হক,মাষ্টার রফিক উদ্দিন নিজামী ও ডাঃ নুর মুহাম্মদ। আলমগীর হেসেন পিন্টু ও শামিম উদ্দিন সাইমুনের সঞ্চালনায় উক্ত অনুষ্টানে আরো বক্তব্য রাখেন, সংঘের সভাপতি জাহেদুল ইসলাম নয়ন ও সাধারণ সম্পাদক বেলাল উদ্দীন আকাশ সহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক,ব্যবসায়ী,সুশীল সমাজের প্রতিনিধি ও ক্রীড়াপ্রেমী হাজারো দর্শকরা উপস্থিত ছিলেন।

খেলায় তারাখোঁ ফুটন্তকলি ইসলামী সংঘ ২–০ গোলে হাসনাবাদ খেলোয়াড় সমিতিকে পরাজিত করে। খেলা পরিচালনা করেন, মোঃ পারভেজ ও সহকারী ছিলেন,বাপ্পীও মোঃ হালিম। সব শেষে প্রধান অতিথি টুর্ণামেন্টের বিজয়ী দলের হাতে গোল্ড কাপ ও প্রাইজ মানি প্রদান করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com