1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে ফটিছড়িতে স্মার্ট ভূমিসেবার উদ্বোধন।

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৮৫ Time View

রফিকুল আলম :

“ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল”
ভূমিসেবা সপ্তাহ ২০২৩  উপলক্ষে ফটিছড়িতে স্মার্ট ভূমিসেবার ২২ মে উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী  কর্মকর্তা মো: সাব্বির রাহমান সানি। এ উপলক্ষে ভূমি অফিস প্রাঙ্গনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, উপজেলা কৃষি কর্মকর্তা হাসানুজ্জামান মুক্তিযোদ্ধা আমিনুল হক,মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী,লেলাং ইউপি চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী,ধর্মপুর ইউপি চেয়ারনম্যান কাজী মাহমদুল হক,রোসাংগিরী ইউপি চেয়ারম্যান শোয়েব আল সালেহীন,সুয়াবিল ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন,নানুপুর ইউপি চেয়ারম্যান মো: শফিউল আজম,ফটিকছড়ি ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা। অনুষ্টানে নাগরীক সমাজের পক্ষে বক্তব্য রাখেন,ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী।
সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার মানুষের সব ধরনের সেবা ডিজিটাল সেবার আওতায় নিয়ে আসতে কাজ করে যাচ্ছে। ভূমি উন্নয়ন কর ম্যানুয়ালের পরিবর্তে অনলাইনে আদায় করা হচ্ছে।ফলে ভূমি মালিকরা দেশে বা বিদেশে থাকলে ও ভূমি উন্নয়ন কর প্রদান ও দাখিলা সংগ্রহ করতে কোন সমস্যা হয় না। সে সাথে জায়গা- জমির নামজারী ও ডিজিটাল হওয়াতে মানুষ দ্রূত সেবা পাচ্ছে। বক্তারা আরো বলেন,ভূমি সেবার জন্য মানুষ স্ব স্ব এলাকার ইউনিয়ন ভূমি অফিসে যোগযোগ করলে ভূমি সংক্রান্ত যে কোন সমস্যার সমাধান মানুষ সাথে সাথে পেয়ে যাবে।
অনুষ্টান শেষে প্রধান অতিথি মো: সাব্বির রাহমান সানি উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা সেবা গ্রহিতাদের হাতে সৃজিত নতুন খতিয়ান তুলে দেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com