1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৩য় ধাপের ২য় পর্যায়ে জমি ও গৃহ দলিল হস্তান্তর ফটিকছড়িতে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৩৫ Time View

রফিকুল আলম

মুজিব শতবর্ষে দেশ ব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ধারাবাহিক ভাবে প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র উপহার দেয়া হচ্ছে সেমি পাকা বসত ঘর ও ভিটি । এ উপলক্ষ্যে ২১ জুলাই গণভবন থেকে ভার্চুয়াল কনফারেন্স থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন – গৃহহীন পরিবারের মাঝে ২৬,২২৯টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন এবং উপহারের এসব ঘর আনুষ্ঠানিকভাবে তুলে দেন। আজ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়েছেন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় তৃতীয় পর্যায়ের ২য় ধাপে ১০০ টি পরিবার।
এ উপলক্ষে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদে বীর মুক্তিযোদ্ধা শহীদ জহুরুল হক হল রুমে ২১ জুলাই অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব।
উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মো: সাব্বির রাহমান সানির সভাপতিত্বে অনুষ্টিত ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এটিএম কামরুল ইসলামে’র সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা,ভাইস চেয়ারম্যান এড. ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌর সভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন,উপজেলা প্রকৌশলী তন্ময় নাথ , পি আই ও মুহাম্মদ আবুল হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী প্রণবেশ মহাজন, বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দীন চৌধুরী,খায়রল বশর চৌধুরী, রোসাংগিরী ইউপি চেয়ারম্যান শোয়েব আল সালেহীন, নানুপুর ইউপি চেয়ারম্যান শফিউল আজম, সুন্দরপুর ইউপি চেয়ারম্যান এম শাহনেওয়াজ, কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান দিদারুল আলম, পৌর কমিশনার ও ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক রফিকুল আলম সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক ও ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
গণভবন থেকে ভার্চুয়াল কনফারেন্স শেষ হবার পর উপজেলায় ৩য় ধাপের ২য় পর্যায়ের ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যদের মাঝে জমি ও গৃহ দলিল হস্তান্তর করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো: সাব্বির রাহমান সানি বলেন, উপজেলার আশ্রয়ণ প্রকল্প গুলো খুবই সুন্দর জায়গায় করা হয়েছে। এখানে সড়ক, বিদ্যুৎ,পানি,মসজিদ, মন্দির,স্কুলের সুবিধা ও কুঠির শিল্পের জন্য প্রশিক্ষন দেয়া হয়েছে। আর ওয়াইফাই সংযোগ দেয়া হবে। পাইন্দং ইউনিয়নের ঢলু আশ্রয়ণে বিনোদনের জন্য পার্ক নির্মাণের কাজ এগিয়ে চলছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com