1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

মর্ণিংবেল প্রি-ক্যাডেট স্কুলে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায়, দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশ অনুষ্টিত

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৪৩৯ Time View

৩ ডিসেম্বর ২০২২

নিজস্ব প্রতিবেদক


চন্দনাইশের সাতবাড়ীয়ায় মর্ণিংবেল প্রি-ক্যাডেট স্কুলে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্টিত।

আজ ৩ ডিসেম্বর, ২০২২, শনিবার সকাল ৯ টায় অনুষ্টানের সূচনা হয়। শিক্ষক মোঃ আমিনের সঞ্চালনায় ও সিনিয়র শিক্ষিকা রেজিয়া বেগমের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্টাতা পরিচালক মোঃ শাহজাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও আমাদের পাঠশালার পরিচালক উজ্জ্বল শীল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা মোঃ এমরানুল হক, শিক্ষিকা পিংকি আক্তার, হালিমা বেগম, আখি আক্তার, রুমা দেবী নাথ, জৈয়ন্তী দেবী, লিলি দেবী, আরমিন আক্তার প্রমুখ।

অনুষ্টানে প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন–কোমলমতি শিশুদের সুপ্ত মেধার সঠিকভাবে বিকাশের জন্য শিক্ষকদের পাশাপাশি অভিভাবকগণের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। নিজ নিজ শিশুদের প্রতি ভয়ভীতি না দেখিয়ে উৎসাহ প্রদানের মাধ্যমে শিক্ষাদান নিশ্চিত করাই হবে বুদ্ধিভিত্তিক কাজ। নৈতিক ও আধুনিক শিক্ষার সমন্বয় সাধনের মাধ্যমে মেধার পরিপূর্ণ বিকাশ ঘটিয়ে শিশুদের আদর্শবান করে গড়ে তোলাই হচ্ছে মর্ণিংবেল প্রি-ক্যাডেট স্কুলের মূল লক্ষ্য। এই লক্ষ্য অব্যাহত রাখতে হলে সকলের সহযোগীতা অতীব জরুরি। তিনি সকল বিদায়ী ছাত্র-ছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং অনুষ্টানে উপস্থিত অভিভাবক গণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্টানে ক্ষুদে শিক্ষার্থীরা জাতীয় সংগীত, দেশাত্মবোধক গান,ছড়া, নৃত্য ও কৌতুক পরিবেশনের মাধ্যমে সবাইকে আনন্দ দেন। শিক্ষক-শিক্ষিকাদের উদ্দেশ্য করে বিদায়ী ছাত্রী নুজহাত আল অনন্যা’র আবেগী বক্তব্য ও বিদায়ী ছাত্র আবদুল্লাহ আল হাদী নাবিদের আবেগময় মানপত্র পাঠ অনুষ্টানে পিনপন নীরবতা এনে দেয়।

মর্ণিংবেল স্কুলের কয়েকজন প্রাক্তন ছাত্রের এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস প্রাপ্তিতে সন্তুষ্টি প্রকাশ ও সার্বিক কল্যাণে মাওলানা এমরানুল হকের মুনাজাত ও সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com