1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

মসজিদে জীবানুনাশক স্প্রে মেশিন ও সুরক্ষা সামগ্রী দিলেন মেয়র জমির উদ্দিন পারভেজ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১৫১ Time View

প্রদীপ শীল, রাউজান

করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর আহ্বানে রাউজান পৌর ৯টি ওয়ার্ডে শতাধিক মসজিদে জীবানুনাশক স্প্রে মেশিন ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৯ এপ্রিল সোমবার সকাল ১১টায় রাউজান পৌর ভবনের সামনে স্বাস্থ্যবিধি মেনে মসজিদের পেশ ইমামের হাতে তুলে দেয়া হয়।রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে স্প্রে মেশিন ও সুরক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। বক্তব্য রাখেন রাউজান পৌর কাউন্সিলর বশির উদ্দিন খাঁন, জানে আলম জনি, শওকত হাসান, এডভোকেট দীলিপ কুমার চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আবু ছালেক, সাবেক ছাত্র নেতা দিপলু দে দিপু, উপজেলা ছাত্রলীগের সাধারণ শাখাওয়াত হোসেন পিবলু, পৌর ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, মনির হোসেন, বেলাল হোসেন সিফাত, মোহাম্মদ এরশাদ প্রমুখ।

টেলি কনফারেন্সে প্রধান অতিথি ফজলে করিম চৌধুরী বলেন, করোনা পরিস্থিতি আমাদের দেশে খুবই খারাপ অবস্থা। প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। রাউজানের মানুষকে সুরক্ষিত থাকতে হবে। স্বাস্থ্যবিধি মানতে হবে। পৌরসভার মেয়র মুসল্লিদের স্বাস্থ্য ঝুঁকির কথা চিন্তা করে স্প্রে মেশিন ও সুরক্ষা সামগ্রী দিয়েছেন। আপনা সঠিক ভাবে এগুলো ব্যবহার করবেন। মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় আরো সচেতন ও দায়িত্বশীল হতে হবে।

পৌরবাসীর জন্য যাহা যাহা প্রয়োজন সব ধরনের সহযোগিতা করা হবে। মনে রাখতে হবে নিজেকে বাচঁতে হবে। পরিবারের অন্যদেরকেও বাচিঁয়ে রাখতে হবে। আমরা পৌরসভার পক্ষ থেকে মসজিদকে সুরক্ষিত রাখতে জীবানুনাশক স্প্রে মেশিন ও সুরক্ষা সামগ্রী দিলাম। আপনার এটার সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করবেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com