1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

মহানগর আলোকসজ্জা ও সাজ ব্যবসায়ী সমিতির পূর্নমিলনী অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১৯০ Time View

মহানগর আলোকসজ্জা ও সাজ ব্যবসায়ী সমিতির ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান গতকাল নগরীর চট্টগ্রাম প্রেসক্লাবস্থ বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী (রাজ হোটেল), আলহাজ আশফাক আহমেদ।

উপদেষ্টা (কর্ণফুলী ইলেকট্রিক) ফনি ভূষণ দেব। মহানগরআলোকসজ্জা ও সাজ ব্যবসায়ী সমিতির সভাপতি সুশান্ত দত্ত সোনার সভাপতিত্বে ও মৌ দত্তের সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আলোকসজ্জা ও সাজসজ্জা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ মোঃ জাহিদ উদ্দীন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি মোঃ লোকমান, সহ-সভাপতি মোঃ হালিম, সহ- সাধারণ সম্পাদক লিটন দত্ত, অর্থ সম্পাদক সুজিত চৌধুরী, সহ- অর্থ সম্পাদক জীশু আইচ, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, সহ সাংগঠনিক সম্পাদক সুব্রত চৌধুরী (রানা), প্রচার সম্পাদক রনজন চৌধুরী, সহ-প্রচার সম্পাদক রাজু বিশ্বাস, কার্যকরী সদস্য মোঃ বেলাল হোসেন, সাইফুল ইসলাম শিকদার, মোঃ তাহের,আশিষ চৌধুরী প্রমূখ।

প্রধান অতিথি আ.জ.ম নাছির উদ্দিন বলেন, নগর আলোকসজ্জা ও সাজ ব্যবসায়ীরা আলোকিত অনুষ্ঠান উপস্থাপন চট্টগ্রামে প্রথম শুরু হয়েছিল। বর্তমানে আর্ন্তজাতিক মানের আলোকসজ্জা উপহার দিচ্ছে বিভিন্ন অনুষ্ঠানে তারা। বিশ^ বাজারের নিত্য নতুন সাজ সজ্জায় লাইট ব্যবহার করছে নগর আলোকসজ্জা ও সাজ ব্যবসায়ীরা। আগামীতে চট্টগ্রামকে আলোকিত করতে নানা ডিজাইনের সাজ সজ্জায় ব্যবহিৃত ডিভাইজ সংগ্রহের উপর গুরুত্ব দেন তিনি। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশঃভোজ পরিবেশন করা হয় অনুষ্ঠানে। সংবাদ বিজ্ঞপ্তির



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com