1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ফটিকছড়িতে মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা ।।

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১১৪ Time View

রফিকুল আলম :

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বীর মুক্তিযোদ্ধা শহিদ শফিকুন নূর মাওলা (বীর প্রতীক) গণমিলনায়তনে ২৬ মার্চ রবিবার দুপুরে অনুষ্টিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ি থেকে নির্বাচিত এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী।
এতে বিশেষ অতিথি ছিলেন,সংরক্ষিত মহিলা আসন-৩০৬ সংসদ সদস্যা খাদিজাতুল আনোয়ার সনি।
উপজেলা নির্বাহী অফিসার মো: সাব্বির রাহমান সানির সভাপতিত্বে অনুষ্টিত উক্ত অনুষ্টানে আরো অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান সালামত উল্লাহ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাঈল হোসেন, ফটিকছড়ি থানার (ওসি) কাজী মাসুদ ইবনে আনোয়ার, ভূজপুর থানার (ওসি) হেলাল উদ্দিন ফারুকী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম ও বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর।
মাস্টার নাসির উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় সংবর্ধনা ও আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক ও বীর মুক্তিযোদ্ধা এমদাদুল ইসলাম চৌধুরী। অনুষ্টানের শুরুতে বীর মুক্তিযোদ্ধাদের পুস্প দিয়ে বরণ করা হয়। সংবর্ধনা ও আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্টানে শিল্পীরা গান পরিবেশন করেন।
অনুষ্টান শেষে প্রধান অতিথি আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম পি উপজেলার নব নির্মিত ভূমি অফিসের উদ্ভোধন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com