1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টির আলোচনা সভা

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১৪৫ Time View

রফিকুল আলম :

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টি বিএসপি উদ্যোগে সাভার স্মৃতিসৌধে একাত্তরের বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান ।

পরে পার্টির নেতাকর্মীরা ধানমন্ডির ৩২ নাম্বার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন । দিবস টি উপলক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) উদ্যেগে ঢাকা মিরপুর এক নাম্বার কেন্দ্রীয় কার্যালয় আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক সাবেক এসপি আবুল কালাম আজাদ , দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়া, সহ দপ্তর সম্পাদক এ কে নাহিদ, প্রচার সম্পাদক চৌধুরী মোঃ হোসাইন, সহ অর্থ বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন মিয়া ,

প্রকাশনা বিষয়ক সম্পাদক , মোঃ মাহিদুল ইসলাম মাহি, শিল্প বিষয়ক সম্পাদক সীমা আক্তার ,উর্মি ইসলাম , সহ ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক লিজা আক্তার ও কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য মরিয়ম আহমেদ , মোঃ শাহ আলম, ঢাকা জেলার সভাপতি দেলোয়ার হোসেন জন, সহ-সভাপতি খলিফা নজরুল ইসলাম , সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল। দপ্তর সম্পাদক, খলিফা আহসানুল্লাহ, আইটি বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, কর্মসংস্থান সম্পাদক জাহিদ হোসেন শ্যামল। নিরাপত্তা ও শৃংখলা বিষয়ক সম্পাদক, ফরাদ মুন্সিসহ ঢাকা জেলার অন্তর্গত বিভিন্ন থানার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধুসহ একাত্তরের বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com