1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে উদযাপন ফটিকছড়িতে।।

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৫১ Time View

রফিকুল আলম

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ এর প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের শহীদ মিনার ও জাতির পিতার মুর‍্যাল এ পুষ্পস্তবক অর্পন এর মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। শুরুতে পুস্প স্তবক অর্পণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান, সহকারী কমিশনার (ভূমি),এস.এম আলমগীর সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। পরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, বিএনপি ও অঙ্গ সংগঠন,ফটিকছড়ি পৌরসভা, ফটিকছড়ি প্রেসক্লাব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ও সামাজিক সংগঠন গুলো পুস্পস্তবক অর্পণ করেন।
পুস্প স্তবক অর্পণ শেষে ফটিকছড়ি সরকারি করোনেশন মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ এর আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শন, বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার ছাত্র- ছাত্রীদের অংশ গ্রহনে ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্টান উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান’র সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব। এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি),এস.এম আলমগীর, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বীরমুক্তিযোদ্ধা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এদিকে দুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির বীর সন্তান মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান’র সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব।
অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি),এস.এম আলমগীর।
এতে আরো অতিথি ছিলেন,সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী,মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী,ফটিকছড়ি থানার ওসি কাজি মুহাম্মদ মাসুদ,ভূজপুর থানার ওসি হেলাল উদ্দীন ফারুকী, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল ইসলাম চৌধুরী,খায়টুল বশর চৌধুরী,বোরহান উদ্দীন চৌধুরী,সরওয়ার কামাল,মাহাবুল আলম চৌধুরী ও সামশুল আলম। মাষ্টার নাসির উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্টানে আগত বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে উপজেলা প্রশাসনের পক্ষ হতে প্রত্যেককে উপহার প্রদান করা হয়।পরে সাংস্কৃতিক
অনুষ্টানে শিল্পীরা গান পরিবেশন করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com