1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই আমার এই পথ চলা

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২২৬ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার সম্মানিত মেয়র জননেতা মোহাম্মদ ইসলাম বেবীকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করলেন টংকাবতি ইউনিয়নের সাধারন জনগণ।

১৭ জুলাই”২০ইং শুক্রবারে দিনব্যাপী টংকাবতি ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারন জনগন ও দলীয় নেতা-কর্মীদের সাথে পৃথক পৃথক ভাবে শুভেচ্ছা বিনিময় কালে সাধারন জনগন ও দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দেশ এবং মানুষের কল্যানে আমি আমার জীবনের একমাত্র ব্রত হিসেবে নিয়েছি। আমাকে আপনারা এভাবে অকৃত্রিম আন্তরিক ভালোবাসার বন্ধনে বেঁধেছেন, তার প্রতিদান দেবার সাধ্য হয়তো আমার নেই। আপনাদের ভালোবাসার কাছে আমি ঋনী, আমি কৃতজ্ঞ। আপনাদের এই ঋণ কোনদিন ভুলার মতো নই।

এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাধারন কর্মী হয়ে এবং চট্টগ্রাম পার্বত্য বিষয়ক মন্ত্রলয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে আপনাদের সেবক হিসাবে এই টংকাবতি ইউনিয়ন তথা বান্দরবান বাসীর ব্যাপক উন্নয়ন, সুশাসন, নিরাপত্তা নিশ্চিত করা এবং সুখে-দুঃখে, বিপদে-আপদে সবসময় আপনাদের পাশে দাঁড়ানো আমার একমাত্র দায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি।

আমি বান্দরবান বাসীকে নিজের পরিবারের সদস্য মনে করি, সন্তানের মলিন মুখ যেমন পিতাকে ব্যথিত করে, তেমনি আমার বান্দরবান বাসীর মলিন মুখ আমাকে ব্যথিত করে। আপনাদের কষ্ট দুর করে, আপনাদের মুখে হাসি ফোটানোর জন্যই আমার এই পথ চলা।

তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করে বলেন আপনাদের সন্তান হিসেবে, ভাই হিসেবে, বন্ধু হিসেবে সবসময় আপনাদের পাশে থাকতে পারি।
কোন অপশক্তি যাতে আমাদের উন্নয়ন, অগ্রগতি বাধাগ্রস্থ করতে না পারে। আমরা কোন অপশক্তিকে অামাদের প্রান প্রিয় এলাকার মাটিতে ঠাঁই দিবো না। আমরা ঐক্যবদ্ধ ভাবে তাদের প্রতিহত করবো ইনশাআল্লাহ্।

এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী”যুবলীগ বান্দরবান পৌর শাখার সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র মুহাম্মদ ইসলাম বেবী মহোদয়ের ব্যক্তিগত সহকারী দাদা আশুতোষ কুমার দে সহ অন্যান্য এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com