1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

মা খুঁজতে গিয়ে দেখল ঘরের গেইটের সামনে ছেলের রক্তাক্ত মরদেহ !

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১১২ Time View

রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুরে আনোয়ারুল আজিম (৪০) নামে এক যুবককে হত্যা করে তার নিজ বাড়ীর গেইটের সামনে রক্তাক্ত মরদেহ ফেলে গেছে কে বা কারা। গত বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আনাওয়ালা মসজিদ সংলগ্ন এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারুল আজিম ওই এলাকার মৃত ফজল বারিকের পুত্র। তার ১২ বছর বয়সী ১মেয়ে, ৭ ও ৪ বয়সী দুই ছেলে সন্তান রয়েছে। তিনি পরিবারসহ চট্টগ্রাম নগরীতে বসবাস করলেও মাঝে মধ্যে বাড়ীতে আসা-যাওয়া করতেন। তবে কি কারণে এ হত্যাকান্ড তা জানা যায়নি। বিষয়টি নিশ্চিত করে

স্থানীয় ইউ.পি চেয়ারম্যান মাহমদুল হক জানান, গত বৃহস্পতিবার (১১আগষ্ট) রাতে এশা’র নামাজ পড়তে যাবে বলে ঘর থেকে বের হন আজিম। পরে নামাজের সময় পেরিয়ে গেলেও ছেলে ঘরে না ফেরায় নিহতের মা রাত ১০ টার দিকে বাড়ী সংলগ্ন মসজিদে খোঁজ নিতে বের হন। ছেলেকে খুঁজতে গিয়ে বাড়ীর গেইটের সামনে গেলেই দেখতে পান ছেলের রক্তাক্ত মরদেহ।পরে বাড়ীর লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী রাউজান উপজেলার গহিরাস্থ স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউপি চেয়ারম্যান আরও জানান, তার গলা ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের রক্তাক্ত চিহ্ন রয়েছে। তবে মাথায় ও গলায় রক্তাক্ত চিহৃ থাকলে ও মরদেহ যে স্থানে পাওয়া গেছে সেখানের মাটিতে তেমন রক্ত নেই। ১২ অাগষ্ট শুক্রবার থানা পুলিশ ও পিবিআই ঘটনাস্থলে আসেন। ফটিকছড়ি থানা পুলিশ ঘটনার পর রাত সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থলে যান বলে জানান ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার। তিনি বলেন, ধর্মপুরে যুবক আনোয়ার আজিমকে অজ্ঞাত সন্ত্রাসীরা বাড়ির গেইটের সামনে কুপিয়ে হত্যা করেছে। বিস্তারিত খোঁজ নিয়ে জানা যাবে।মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com