1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে ফটিকছড়ি উপজেলায় “ক” শ্রেণির ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে গৃহের দলিল,খতিয়ান ও সনদ হস্তান্তর

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ১৬১ Time View

রফিকুল আলম

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশ ব্যাপী ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে গনভবন হতে ২৩ জানুয়ারী প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন উপলক্ষে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্স দেখেন, সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ফটিকছড়ি পৌরসভার মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন,নাজির হাট পৌরসভার মেয়র এসএম সিরাজ উদ-দ্দৌলা, অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) শাহাদাৎ হোসেন, ভাইস চেয়ারম্যান এড. সালামত উল্লাহ চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার, ওসি মোঃ রবিউল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, বিভিন্ন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তারা ও উপকারভোগিরা।

পরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্প থেকে প্রদত্ত নমুনা মোতাবেক কবুলিয়ত দলিল, নামজারী ও গৃহ প্রদানের সনদ প্রতিটি উপকারভোগীদের মাঝে পৃথক ফোল্ডার করে হস্তান্তর উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক সম্মেলন কক্ষে সভা অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। বক্তব্য রাখেন,সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহূরী।

এতে স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ। তাছাড়া ভূমি ও গৃহহীনদের মধ্যে বক্তব্য রাখেন,নুর নবী ও হ্যাপী দাশ। অনুষ্টানে রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তি বর্গ এবং উপকার ভোগিরা উপস্থিত ছিলেন। উপজেলায় ৬ শত টি “ক” শ্রেণির ভূমিহীন পরিবারের মাঝে প্রথম পর্যায়ের ৭০ টি পরিবারকে উপজেলার পাইন্দং ইউনিয়নে ২৬ টি,কাঞ্চননগর ইউনিয়নে ১০ টি, সুয়াবিল ইউনিয়নে ২২ টি এবং ভূজপুর ইউনিয়নে ১২ টি ভূমি ও গৃহহীন পরিবারের যাবতীয় কাগজ পত্র অতিথিরা বিতরণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com