1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

মেজর জেনারেল মিয়া মোঃ জয়নুল আবেদীনের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১৪৮ Time View

(বিশেষ প্রতিনিধি)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের কৃতি সন্তান, মাননীয় প্রধানমন্ত্রী’র প্রায়ত সামরিক সচিব ও বীর বিক্রম জয়নুল আবেদীন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসি’র ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত, খতমে কুরআন, স্মরণ সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে।

১৭ ডিসেম্বর”২০২২ইং শনিবার বিকেলে বিদ্যালয়রে হলরুমে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সম্মানিত সভাপতি মোঃ ইসমাইল মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা জিয়াউল হক চৌধুরী বাবুল। উদ্বোধক হিসেবে ছিলেন অত্র বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক শওকত ইসলাম।

মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসি-এর স্মৃতিচারণ করে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সম্মানিত সদস্য ও চুনতী ইউনিয়ন পরিষদের সাবেক সফল জনবান্ধব চেয়ারম্যান জননেতা আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী।

দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব ও অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসি’র রুহের মাগফেরাত কামনা করে বক্তারা বলেন- প্রধানমন্ত্রীর প্রায়ত সামরিক সচিব মেজর জেনারেল জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসি মহোদয় ছিলেন সর্বজন প্রিয় ব্যক্তিত্ব, সফল একজন মানবিক, জনবান্ধব ও দায়িত্বশীল মানুষ। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর একজন চৌকস কর্মকর্তা ছিলেন। তাকে নিয়ে চুনতী তথা দেশবাসী অহংকার করতে পারি। আজ তার একান্ত প্রচেষ্টায় বীর বিক্রম উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন জায়গায় উন্নয়নমূলক কাজ হয়েছে। তিনি সবসময় দেশ এবং দেশের মানুষের স্বার্থে নিরলস ভাবে কাজ করে গেছেন। উদার নৈতিক চিন্তাধারার মানুষ তিনি তাঁর কর্মের মধ্যেই বেঁচে থাকবেন। তাঁকে অনুসরণ করে নতুন নতুন উদ্যোক্তাগণ নিজেকে সফল করার প্রয়াস নিতে পারেন।

উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান, পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের সম্মানিত সিনিয়র শিক্ষক ও চাম্বি রাবার ড্যাম পরিচালনা কমিটির সভাপতি মোঃ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও চুনতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান আবু ছালেহ, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাবেক সফল ছাত্রনেতা রিদুওয়ানুল হক সুজন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক মোঃ কামাল উদ্দিন, বিশিষ্ট শিল্পপতি ও সফল ব্যবসায়ী এম,এ আজিজ, চুনতী ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জানে আলম জানু, পুটিবিলা ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য পিয়ার মিয়া সহ আরও বিভিন্ন দপ্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নিজাম উদ্দিন-এর পরিচালনায় মিলাদ,দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শহিদুল ইসলাম। পরে কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com