1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

যতদিন প্রধানমন্ত্রী ও ফজলে করিম এমপি থাকবেন ততদিন মানুষের জন্য কাজ করে যাবঃ জিয়াউল হক সুমন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ১২৭ Time View

প্রদীপ শীল, রাউজান

আধুনিক রাউজানের রূপকার, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এম.পি’র পক্ষ থেকে চাউল ও আসবাবপত্র বিতরণ করা হয়েছে। ৩ ফেব্রুয়ারি বিকালে হলদিয়া ইউনিয়ন কৃষক সহায়তা সমিতি’র ব্যবস্থাপনায় এই চাউল ও আসবাবপত্র বিতরণ করা হয়। জানা যায়, হলদিয়া ইউনিয়নের দুর্গম এলাকা সুলতান নগর ও নন্দিরখীল এলাকায় প্রায় শতাধিক দুস্থ পরিবারের মাঝে এই চাউল বিতরণ ও সামাজিক সংগঠন নন্দিরখীল শাপলা ক্লাবের মাঝে আসবাবপত্র বিতরণ করা হয়।

হলদিয়া কৃষক সহায়তা সমিতি’র সভাপতি আবু সৈয়দ রেহানেরর সভাপতিত্বে ও ওসমান গনি রাসেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলদিয়া ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউল হক চৌধুরী সুমন, উদ্বোধক ছিলেন আওয়ামীলীগ নেতা এস.এম ইয়াছিন, বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা জনাব এমদাদ তালুকদার, নাছির উদ্দিন ইলিয়াছ, আলহাজ্ব জয়নাল আবেদীন, মুহাম্মদ শাহাজান, আমির হোসেন, আবছার তালুকদার, শওকত, সাব্বির, আলমগীর, মোঃ বাবর, মোঃ সাইফুল,মোঃ জামাল সহ সংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানে টেলিকনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন আধুনিক রাউজানের রুপকার এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। তিনি বলেন, অতি দ্রুত হচ্ছারঘাট-উত্তর হলদিয়ার ব্রিজ বাস্তাবায়ন করা হবে।

তিনি বলেন, সুলতান নগর এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের কাজ দ্রুত সম্পন্ন করার করা হবে। এলাকায় কয়েক পরিবার বিদ্যুৎ পাইনি শুনেছি। তাদের বিদ্যুৎ আগামী ১৫দিনের মধ্যে দেওয়ার নির্দেশ প্রদান করেন। তিনি বলেন, একদিন অামি এলাকায় গিয়ে জনসাধারণের সাথে বসবো। তাদের সমস্যার কথা শুনবেন ও সেই লক্ষ্যে কাজ করবো। যারা এই আয়োজন করেছেন তাদেরকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

প্রধান অতিথি জিয়াউল হক চৌধুরী সুমন এলাকার সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন, দেশের কল্যাণে কাজ করতে হবে সবাইকে। যতদিন মাননীয় প্রদানমন্ত্রী ও ফজলে করিম এমপি থাকবেন ততদিন এলাকার মানুষের জন্য কাজ করে যাবো। তিনি এবিএম ফজলে করিম চৌধুরী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন এবং তিনি হলদিয়া কৃষক সহায়তা সমিতির সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com