1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

যশোরের দেবীলতার মিথ্যা মামলার প্রতিবাদে চন্দনাইশে সংবাদ সম্মেলন করলেন রকির পরিবার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১১২ Time View

চন্দনাইশ প্রতিনিধি


যশোরের মেয়ে দেবীলতা চন্দনাইশের রকি সরকারের বিরুদ্ধে যশোর কতোয়ালী থানায় মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করার প্রতিবাদে শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার খানহাটস্থ একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছে রকি সরকারের পরিবার। সংবাদ সম্মেলনে রকি সরকারের পরিবারের পক্ষে এডভোকেট এস.এম.সিরাজ দৌল্লাহ লিখিত বক্তব্য উল্লেখ করেন, দেবীলতা রানী মন্ডল একজন বিবাহিত মহিলা। হিন্দু ধর্ম মতে যশোর এলাকায় এক যুবকের সাথে দেবী লতা মন্ডলের বিবাহ হয়।

স্বামীর সংসারে থেকেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার সাথে চন্দনাইশের ছেলে রকি সরকারের পরিচয় ঘটে। পরিচয় পর্বের ২/৩ বছরের মধ্যে সে রকিকে বিবাহ বন্ধনে আবদ্ধ করার জন্য সূদূর যশোর থেকে সম্প্রতি চন্দনাইশের জোয়ারা এলাকায় রকির বাড়িতে এসে পারিবারিক ভাবে তাকে বিয়ের প্রস্তাব দেন। যা রকির পরিবার প্রত্যাখ্যান করে। এতে ক্ষিপ্ত হয়ে গত ১৭ মে রকিসহ পরিবারের ৬ জনকে আসামী করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন।


মামলার পরে রকি সরকার ও তার পিতাকে অপহরন, মিথ্যামামলা এবং প্রাণনাশের হুমকি দিলে দেবী লতা মন্ডলের বিরুদ্ধে গত ১৮ মে তারিখে থানায় একটি সাধারণ ডায়েরি করেন রকির পরিবার। পরে যশোর কোতোয়ালী থানায় রকিকে পুনরায় আসামী করে ২৪ জুন অপর একটি মিথ্যা মামলা দায়ের করেন দেবীলতা। যার কারণে ঐ মামলা থেকে জামিন পাওয়ার জন্য যশোর মহামান্য আদালতে উপস্থিত হতে নিরাপত্তার অভাববোধ করছেন বলে দাবী করছেন রকির পরিবার।


লিখিত বক্তব্যে আরো উল্লেখ করেন, দেবীলতা রানী মন্ডল রকি সরকারের পিতার নিকট তিন লক্ষ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত টাকা না পেলে বাংলাদেশের যে কোন থানা বা আদালতে রকি সরকার ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করবেন। এছাড়াও অপহরন ও প্রাণ নাশের হুমকি দেন। বক্তব্যে তিনি এ ধরনের মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট প্রভাকান্ডের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা মামলা হতে অব্যাহতি প্রদান করে ন্যায় বিচার করার দৃষ্টান্ত প্রতিষ্ঠার জন্য প্রশাসনের নিকট আহ্বান জানান। রকি সরকারের পিতা তপন সরকার ও উপস্থিত বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন তারা অত্যান্ত নিরীহ পরিবার। আমার ছেলে দোকানের সাধারন কর্মচারী। অহেতুক, অনর্থক আমার ছেলে এবং আমাদের পরিবারকে ভিত্তিহীন মামলায় জড়িত করে হয়রানি স্বীকার করছেন। মূলত আমার ছেলের বিরুদ্ধে আনীত অভিযোগ কারিনী একজন মামলাবাজ ও খারাপ প্রকৃতির মহিলা হয়। আমি প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ন্যায় বিচার প্রার্থনা করছি। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রকি সরকারের পরিবারের সদস্য তপন সরকার, স্বপন সরকার, অলক সরকার, পিয়ুষ সরকার, সুজন সরকার ।


এ ব্যাপারে যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: তাজুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের এর সত্যতা স্বীকার করে বলেন, মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com