1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

রাউজানের গহিরায় কবরবাসী পিতার মামলায় পুত্র ও দুই পুত্রবধূ কারাগারে

Reporter Name
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৯১ Time View

প্রদীপ শীল, রাউজান :

রাউজানের গহিরা দক্ষিণ কোতোয়ালী ঘোনা এলাকার ক্যান্সার আক্রান্ত হয়ে প্রয়াত পিতা শামশুল আলম থেকে ভিটাবাড়ি আত্মসাৎ মামলায় এক পুত্র ও দুই পুত্রবধূকে কারাগারে পাঠিয়েছে আদালত। একই মামলায় অপর পুত্রকে শর্তস্বাপেক্ষে জামিন দিয়েছে আদালত। গতকাল ২ অক্টোবর চট্টগ্রাম জেলা জজ আদালত তাদের কারাগারে পাঠিয়েছে বলে জানিয়েছে বাদী পক্ষের আইনজীবিরা।

আটককৃতরা হলেন মৃত শামশুল আলমের পুত্র সেলিম উদ্দিন, পুত্রবধূ  রুমা আক্তার ও জেসমিন আক্তার। প্রতারনার শিকার ক্যান্সার আক্রান্ত আবুল কালাম (মামলা নং-১৮৫/২০২২ সালে) চট্টগ্রাম জেলা জজ আদালতে মামলাটি করেন।

মামলার এজার সূত্রে জানা যায়, অসুস্থ বাবাকে কৃষি ব্যাংক থেকে লোন নেয়র কথা বলে ফুসলিয়ে  রাউজান সদরে নিয়ে যায় পুত্র সেলিম। সেখানে ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে হেবা দলিল সৃজন করে। গত বছরের ১৪ এপ্রিল হঠাৎ তার বাবা শামশুল আলমকে বাড়িভিটে ছেড়ে বের হয়ে যেতে বলে পুত্র সেলিম উদ্দির, পুত্রবধূ  রুমা আক্তার ও জেসমিন আক্তার।

শামশুল আলমকে এক পর্যায়ে বাড়ি ছাড়তে বাধ্য করে। তখন তিনি আশ্রয় নেয় মেয়ের বাড়িতে। একদিকে ক্যান্সার আক্রান্ত, অপরদিকে ভরণপোষন নিয়ে ব্যাপক সমালোচনার মূখে পড়ে দুই পুত্র সেলিম ও আবুল কাশেম।

তখন বৃদ্ধ শামশুল আলমের পাশে দাঁড়ান রাউজানের মানবিক যোদ্ধা ফারাজ করিম চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ সিকদার। এরিমধ্যে গত ২৪ জানুয়ারী শামশুল আলম ইন্তেকাল করেন শামশুল আলম। কিন্তু তার করা প্রতারনা মামলায় জেল হাজতে যেতে হলো প্রতারক সেলিমসহ দুই পুত্রবধূকে।

প্রয়াত সামশুল আলমের আইজীবি আরিফুল ইসলাম বলেন, বিজ্ঞ আদালতে আসামীগণ জামিন নিতে গেলে আদালত তিনজনকে কারাগারে ও অপর আসামী বিদেশে থাকায় শর্তস্বাপেক্ষে জামিন মঞ্জুর করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com