1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

রাউজানের বিনাজুরীতে ভয়াবহ অগ্নিকাণ্ড ও পৌর এলাকার ছিটিয়াপাড়া দুর্বৃত্তের তান্ডব

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১১৪ Time View

প্রদীপ শীল,রাউজানঃ

চট্টগ্রামের রাউজানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। একই রাতে পৌরসভার ৬নং ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকায় দুর্বৃত্তের তান্ডবে খড়ের গাদায় আগুন ও মন্দিরের তোরণ, সাংসদের ফলক, একটি অটোরিক্সা কাঁচ ভাংচুর ও একটি বসত বাড়ীর জানালার কাঁচ ভাংচুর করছে।

২৭ আগস্ট রাত ১১টার দিকে উপজেলার বিনাজুরী ইউনিয়নের প্রাণকেন্দ্র কাগতিয়া বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ও একই রাতে ছিটিয়াপাড়ায় এ ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় বাজারের প্রসিদ্ধ ব্যবসায়ী অনিল কান্তি বড়ুয়ার মুদি দোকান এ বি স্টোর, মিন্টু দাশের মালিকানাধীন মাছের আড়ত এসপি ফিস, বিকাশ শীল ও শচীনাথ শীলের যৌথ মালিকানাধীন মিনি রাইসমিল, গোপাল মল্লিকের সব্জির দোকান সম্পূর্ন পুড়ে যায়। এছাড়াও সুমন ধরের একটি স্বর্ণের দোকান আংশিক পুড়ে যায়। অগ্নিকান্ডের ঘটনায় ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা। স্থানীয় ইউপি চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরী জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমি দ্রুত বিষয়টি রাউজান ফায়ার সার্ভিসের দমকল বাহিনীকে জানাই। পরে দমকল বাহিনী,

ব্যাবসায়ী ও স্থানীয় মানুষের দীর্ঘ চার ঘন্টার প্রচেষ্টায় আগুণ নিয়ন্ত্রণে আসলেও আগুণের তীব্রতা বেশী থাকায় ৪টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে যায়। আশপাশের অর্ধশত দোকান রক্ষা পেয়েছে। সোমবার সকালে ছিটিয়াপাড়া এলাকায় দুর্বৃত্তের তান্ডবে ক্ষতিগ্রস্ত মন্দির গেইট, গাড়ী ভাংচুরসহ অন্যান্য ক্ষতিগ্রস্ত সমূহ ও কাগতিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানগুলো পরিদর্শন করেছেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন, সেকেন্ড অফিসার অজয় দেব শীল, বিনাজুরী ইউপি চেয়ারম্যান রবীন্দ্রলাল চোধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ। এ সময় তারা রাউজানের সাংসদের নির্দেশে ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীদের সহযোগিতার প্রতিশ্রুতি দেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com