1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

রাউজানে অতিরিক্ত ইটবাহী চাঁদের গাড়ির চাপায় গ্রামীণ সড়কে প্রাণ গেল শিশু মনি মুক্তার

Reporter Name
  • Update Time : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১
  • ১৫৪ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানে ইটবাহী চাঁদের গাড়ি (জীপ )এর চাপায় প্রাণ গেল ৭ বছর বয়সী এক শিশু কন্যার। তার নাম সানজিদা আক্তার মুক্তা মনি। সেই রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জানিপাথর গ্রামের সিদ্দিকী আহম্মেদের বাড়ীর দিনমজুর মো. আজিজের মেয়ে ও জানিপাথর নুরানী তালীমুল মাদ্রাসার প্রথম শ্রেণীতে সদ্য ভর্তিকৃত ছাত্রী।

জানা যায়, বুধবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে চট্টগ্রাম (দ-১০৭৮) নাম্বারের একটি চাঁদের গাড়ি ধারণ ক্ষমতার অতিরিক্ত দুই হাজার ইট নিয়ে জানিপাথর সাইক্কা টিলায় এলাকায় পরিবহন করে নিয়ে আসে। অপ্রাপ্ত চালক তৌহিদুল ইসলাম ইট অনলোড করার পর ফিরতি পথে শিশু সানজিদা আক্তারকে চাপা দেয়। এসময় শিশুটিকে ধাক্কা দিলে গাড়ি চাকায় পৃষ্ট হয়ে মাথা মগজ বের হয়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় শিশু মুক্তা মনি। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে রাউজান থানা এসআই আবু বক্করের নেতৃত্বে একদল পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ শাহাজাহান জানান, শিশুটি রাস্তার পাশে খেলার সময় একটি জীপ ধাক্কা দিলে চাকার তলে পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অদক্ষ চালককে কোনো মালিক গাড়ি চালাতে না দেয় সে ব্যপারে প্রশাসনের হস্তক্ষেপ চাই । জনতার হাতে জব্দকৃত গাড়িটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন জানায়, নিহত শিশুটির পরিবার মামলা না করায় স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য উপস্থিতিতে লাশটি ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com