1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

রাউজানে জসিম উদ্দিনের দুইটি কিডনি নষ্টঃ ছেলেকে বাঁচাতে দেশবাসীর ও প্রবাসীদের আর্থিক সাহার্য্যে কামনা পিতার

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ২২৮ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

জসিম উদ্দিন (৩৭) একজন প্রবাসী। পেশাগত ভাবে দুবাইতে গাড়ী চালাতেন। ২০১০ সালে পারি দিয়েছিল স্বপ্নের আরব আমিরাতের দেশ দুবাই নগরীতে। গাড়ী চালকের চাকরী পেয়ে আয় রোজগারও ভাল হচ্ছিল। হয়ে উঠে আর্থিক ভাবে সচ্ছল জীবণ। ভালই যাচ্ছিল মা,বাবা ভাই বোন নিয়ে যৌথ সংসার।

তিনি ২০১৫ সালে বিদেশ থেকে ফিরে বিয়ে করেন সুমি আক্তারকে। ২০১৬ সালে এই দম্পতির সংসারে আসে আবিদা নামে একটি ফুটফুটে কন্যা সন্তান। জসিম উদ্দিন কি জানতো, ধীরে ধীরে তার দুইটি কিডনি নষ্ট হয়ে গেছে। একটি কিডনি প্রতিস্থাপন করতে পারলে জসিম উদ্দিন ফিরে পাবে নতুন জীবণ। অন্তত জীবন রক্ষায় যতদ্রুত সম্ভব দরকার একটি কিডনি। সুদর্শন জসিম উদ্দিন এখন বাঁচতে চাই আদরের ছোট শিশু আবিদার জন্য। স্বপ্ন হারা এই পিতার একটি কিডনি ক্রয় ও স্থাপন বাবদ প্রয়োজন প্রায় ২২ লাখ টাকা। জসিম উদ্দিনের পিতা আবদুল লতিফ বাবুল জানান, পুত্রের চিকিৎসা করতে গিয়ে সব অর্থ সম্পর্ত্তী হারিয়েছি।

তারপর চেষ্টা করছি ছেলেকে বাঁচানোর। যতদ্রুত সম্ভব ঢাকায় নিয়ে যেতে হবে। আমি এখন নিরুপায়। আমি সাহার্য্য সহযোগিতার জন্য মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। আমি আমার ছেলেকে বাঁচাতে দেশ বাসীর ও প্রবাসী বাংলাদেশীদের কাছে আর্থিক সাহার্য্যে কামনা করছি। উল্লেখ্য, দুইটি কিডনি নষ্ট হওয়া জসিম উদ্দিনের বাড়ী চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার ৭নং রাউজান ইউনিয়নের পূর্ব রাউজান, রশিদা পাড়া এলাকায়।

সাহার্য্য পাঠানোর জন্য তার পিতা আবদুল লতিফ বাবুলের বিকাশ নাম্বার -০১৮৭৯৮৬০৮৫৬-।

অথবা সরাসরি যোগাযোগ জসিম উদ্দিন, পিতা আবদুল লতিফ বাবুল, পূর্ব রাউজান রশিদা পাড়া, ৭ নং রাউজান ইউনিয়ন, পোষ্ট জয় নগর, রাউজান চট্টগ্রাম।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com