1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

রাউজানে প্রবাসীর ঘরে ডাকাতি, ৫লাখ টাকাসহ ৭০ ভরি ওজনের স্বর্ণলংকার লুট

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৩৪ Time View

প্রদীপ শীল,রাউজান

রাউজান পৌর সভার চত্তরপাড়ায় এক প্রবাসীর পাকা ঘরের জানালার গ্রীল কেটে প্রবেশ করে একদল ডাকাত ৭০ ভরি স্বর্ণালংকার নগদ পাঁচ লাখ টাকা লুঠে নিয়েছে। গত ২৯ অক্টোবর শনিবার ভোররাতে এই ঘটনার সময় ডাকাত দলটি ঘরের মালিক মোহাম্মদ আলী চৌধুরীকে হাত পা ও কাপড়ে চোখ বেঁধে রেখে তোষক চাপা দিয়ে রাখে বলে আক্রান্ত ব্যক্তি জানায়। এই ঘরের প্রবাসী পুত্র মোহাম্মদ সরোয়ার জানিয়েছেন পাশের গ্রামে ওই রাতে মামাতো বোনের বিয়ের মেহেদী রাতে পরিবারের সকল নারী পুরুষ সেই অনুষ্ঠানে গিয়েছিলেন।

ঘরে ছিলেন শুধুমাত্র তার বাবা মোহাম্মদ আলী চৌধুরী। ঘরে রক্ষিত ছিল তার স্ত্রী ও বোনদের সোনার গহনা, বিয়ের খরচের জন্য রাখা পাঁচ লাখ টাকা। ডাকাত দল গহনা টাকা ছাড়াও তার ভিসাযুক্ত পাসপোটটিও নিয়ে গেছে বলে তার দাবি। জানা যায়, ডাকাতির সংবাদ শুনে বিয়ে বাড়ি থেকে প্রবাসী সরোয়ার ত্রিফল নাইনে ফোন করলে ভোর রাতে রাউজান থানার এস আই জুলফিকারের নেতৃত্বে পুলিশ দল ঘটনা পরিদর্শন করেন ।

এ ব্যাপারে জানতে চাইলে রাউজান থানার ওসি আবদুল্ল্রাহ আল হারুন বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন । গৃহকর্তার কাছ থেকে ঘটনা শুনেছেন। পুলিশ ঘটনা তদন্ত করছে। তারা মামলা করলে আইনগতঃ ব্যবস্থা গ্রহন করা হবে



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com