1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

রাউজানে ফারাজ করিম চৌধুরীকে গণ সংবর্ধনায়

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ২৩৬ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রিমিয়ার ইউনিভার্সিটির উপচার্য ড.অনুপম সেন বলেছেন. ফারাজ করিম চৌধুরী তার পিতা ফজলে করিম চৌধুরী এমপিকে অতিক্রম করেছেন। তার মেধা ও অধম্য সাহসী মনোবলে আগামীর রাজনীতি হবে আরো গতিশীল। বাংলাদেশ আজ পৃথিবীর বুকে উন্নত দেশ। দুর্নীতি কমে যাবে, যদি আমরা সৎ হই। একবিংশ শতাব্দীতে বাংলাদেশ নেতৃত্ব দিবে সারা বিশ্বে। ফারাজ করিম চৌধুরী মত সৎ মেধাবীরা এই নেতৃত্বে থাকবে। তিনি ৩ জানুয়ারী রবিবার বিকালে হযরত এয়াছিন শাহ পাবলিক স্কুল এণ্ড কলেজ মাঠে মাদক নির্মূল ও সামাজিক অবক্ষয় রোধে

বিশেষ ভূমিকা রাখায় তরুণ প্রজম্মের প্রতিনিধি, মেধাবী সংগঠক ও জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২০ অজর্ন করায় ফারাজ করিম চৌধুরীকে দেয়া গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। সংবর্ধনা বাস্তবায়ন পরিষদের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশাল এই সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক রনজিত কুমার ধর।

সংবর্ধিত অতিথি ফারাজ করিম চৌধুরী বলেন, রাতদিন শ্লোগান দেওয়ার অর্থ রাজনীতি হতে পারে না। আগে আমাদের সব রাজনৈতিক কর্মীদের শিক্ষার ব্যবস্থা জরুরী। সব রাজনীতিবিদরা খারাপ না। আমাদের রাজনীতির সিষ্টেমটা ঠিক না। তিনি বলেন, রাউজানে বেকারত্বের সমস্যা হচ্ছে মূল সমস্যা। আমাদের এই ব্যাপারে আরো ভূমিকা রাখতে হবে। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লিকসন চৌধুরী ও অধ্যাপিকা সালসাবিল করিম চৌধুরীর যৌথ সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, পৌরসভার কাউন্সিলর সমীর দাশ গুপ্ত, দীলীপ কুমার চৌধুরী, চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ, আব্বাস উদ্দিন আহম্মদ, আবদুর জব্বার সোহেল, রোকন উদ্দিন, বি.এম জসিম উদ্দিন হিরু, আওয়ামীলীগ নেতা আবদুর মোমেন, মাহাবুলুল আলম, এসএম বাবর, রুনু ভট্টাচার্য, জিযাউল হক সুমন প্রমূখ। এর আগে কলেজ আঙ্গিনায় দুইটি ফলজ গাছ রোপন করেন প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ক্রেষ্ট প্রদান করেন গণ সংর্বধনা আয়োজন কমিটির পক্ষ থেকে। দেওয়া হয়েছে। ৩ অনুষ্ঠিত গণ সংবর্ধনার আয়োজন করেন। বিশাল এই সংবর্ধনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক সুমন নেতৃত্বে কয়েকশতাধিক দলীয় নেতাকর্মী মিছিল নিয়ে অনুষ্ঠানে যোগদান করেন। এসময় ‘শুভেচ্ছার স্বাগতম ফারাজ ভাইয়ের আগম’ শ্লোগানে শ্লোগানে মূখরিত হয় সংবর্ধনা স্থল। তখন কানায় কানায় পরিপূর্ণ হয় এয়াছিন শাহ পাবলিক স্কুল এণ্ড কলেজ মাঠ। সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি ফারাজ করিম চৌধুরীকে একটি পিতলের অংকন করা ছবি উপহার দেন জিয়াউল হক সুনম।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com