1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন

রাউজানে বিয়ের ৩ ঘন্টার আগে কলেজ ছাত্রী সুমিতার মৃত্যু- বর সেজে লাশের পাশে অভিষেক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ২৫৫ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রামের রাউজানে বিয়ের আসরে বসার তিন ঘন্টা আগে বউ সাজার জন্য পার্লারে যাওয়ার পথে সুমিতা দে (১৮) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে।

১৩ আগষ্ট বৃহস্পতিবার রাউজান পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের ছত্রপাড়া গ্রামের দাশ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই নারী লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকার মৃদুল দে’র মেয়ে।

জানা যায়, রাউজান সরকারী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সুমিতা দে’র গত ১২ আগষ্ট বুধবার আর্শিবাদ অনুষ্ঠান শেষে হিন্দু ধর্মীয় রীতিনীতি অনুযায়ী রাউজান রাস বিহারী ধাম কেন্দ্রীয় মন্দিরে সাতকানিয়া উপজেলার অভিষেক দে’র সাথে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার কথা ছিল।

ওই ছাত্রীর বড় মামার সজল দাশের সাথে মনোমালিন্য থাকায় এবং বড় মামা বিয়ের অনুষ্ঠানে থাকবেনা মর্মে অভিমানের কথা জানানোর কারণে স্ট্রোক করেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। যদিওবা একটি সূত্র নিশ্চিত করেছে ওই নারী মামার সাথে অভিমান করে অতিরিক্ত ঔষধ সেবন করেছে।

রাউজান রাস বিহারী ধাম মন্দিরে সুনিতাকে বিয়ে করতে আসা বর অভিষেক মৃত্যু সংবাদ শুনে হতবাক। মৃত্যুরর সংবাদ শুনে তিনি ছুঁটে যান কনের লাশের পাশে। তখন তিনি শোর চিৎকার করে বলেন, আমার স্ত্রীকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকাণ্ডের বিচার চাই।

নিহতের মামা সম্পর্কিত আত্মীয় অশোক দাশ জানান, পার্লারে যাওয়ার সময় হাঠাৎ অজ্ঞান হয়ে পড়ে সমিতা। চিকিৎসালয়ে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন। এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, আমরা এখনো পর্যন্ত এই ধরনের কোন সংবাদ পায়নি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com