1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

রাউজানে মাসের ছেলেকে রেখে ফাঁসিতে ঝুলল এক মা

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১১৮ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রামের রাউজানে নিচের তলায় তিনমাসের ছেলেকে রেখে দ্বিতীয় তলার পরিত্যাক্ত একটি কক্ষে তানজু আকতার (১৯) নামে এক গৃহবধু ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় রাউজান উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের বড়ঠাকুর পাড়া গ্রাম থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে রাউজান থানা পুলিশ। তিনি ওই এলাকার হাজী ইয়াকুব আলী চৌকিদার বাড়ির প্রবাসী সাজ্জাদ হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত দেড় বছর আগে রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের উনসত্তরপাড়া গ্রামের মোহাম্মদ মুছার মেয়ে তানজু আকতারের সঙ্গে পূর্বগুজরা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের বড়ঠাকুর পাড়া গ্রামের প্রয়াত আবুল হাশেম মিস্ত্রির ছেলে প্রবাসী সাজ্জাদ হোসেনের বিয়ে হয়।

গত তিন মাস আগে তাদের কোলজুড়ে আসে এক ছেলে সন্তান। তিনমাসের ছেলে সন্তানকে নিচের তলায় রেখে দ্বিতীয় তলায় উঠে ফাসিতে ঝুলে আত্মহত্যা করে গৃহবধু তানজু আকতার।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, এক নারী আত্মহত্যা করেছে বলে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা জানিয়েছে ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। তারপরও ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com