1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

রাউজানে মেয়র ও নেতাকর্মী ভালোবাসায় সিগ্ধ হলেন প্যানেল চেয়ারম্যান বাচ্চু

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৯৪ Time View

প্রদীপ শীল, রাউজান

দলীয় নেতাকর্মী ও এলাকার মানুষের ভালোবাসায় সিগ্ধ হলেন রাউজান বিনাজুরী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক নন্দিত ছাত্রনেতা কামরুল ইসলাম বাচ্চু। ২৬ অক্টোবর বুধবার ফুলে ফুলে প্রিয় মানুষটিকে অভিনন্দন ও কেক কেটে সিগ্ধ করেন তারা। জানা যায়, প্যানেল চেয়ারম্যান কামরুল ইসলাম বাচ্চুর ৪৩তম জম্মদিবস ছিল ।

জম্মদিনের বিশেষ দিনকে স্মরণীয় করে রাখতে এলাকার লোকজন ও দলীয় নেতাকর্মীরা আলাদা আলাদা ভাবে জম্মদিনের কেক কাটেন। এছাড়া ফুলেল শুভেচ্ছায় কেক কেটে সিগ্ধ করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।  এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আলমগীর আলী, আজাদ হোসেন, মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সহ সভাপতি অনুপ চক্রবর্ত্তী,  ইমরান হোসেন জীবণ, বেলাল হোস সিপাত সহ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা।  

আবার কোন কোন সংগঠন আয়োজন করেন দোয়া মাহফিল ও এতিমদের উন্নত মানের খাওয়ার পরিবেশ করে। এত আয়োজনে মুগ্ধ হওয়া কামরুল ইসলাম বাচ্চু জানান, একজন জনপ্রতিনিধি হিসামে আমি আনন্দিত ও গর্বিত।

আমার এলাকার মানুষ ও আমার দলীয় কর্মীরা আমাকে এত ভালোবাসেন আমি জানতাম না। আমার প্রতিটি মুর্হুত কাটিয়ে থাকি এলাকার মানুষ রাজনৈতিক সহকর্মীদের নিয়ে। শত ব্যস্ততার মাঝে জম্মদিনে আমাকে অভিপ্রেত করেছে আমার নেতা মেয়র জমিরউদ্দীন পারভেজ সহ এলাকার জনগন। আমি আগামী দিনেও মানবিক ও মানব কল্যাণে নিজেকে উৎসর্গ করবো।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com