1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

রাউজানে রাতে নিখোঁজ হওয়া ব্যক্তির সকালে পুকুর থেকে লাশ উদ্ধারঃ পরিবারের দাবি হত্যা

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ৭৩৪ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রামের রাউজানে রাতে দোকান থেকে বের হয়ে নিখোঁজ হওয়া জামাল উদ্দিনের (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বেলা সাড়ে ১১ টায় রাউজান পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের পালিত পাড়ার কালীপদ ডাক্তারের বাড়ির পেছনের নির্জন পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জামাল উদ্দিন রাউজান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকার সুলতানপুর গ্রামের খুলুন সিকদার বাড়ির মৃত সিদ্দিক আহমেদের ছেল।

নিহত জামাল উদ্দিনের স্ত্রী রওশন আরা বেগম জানান, গত শুক্রবার জুমার নামাজের পর জামাল উদ্দিনসহ স্বপরিবারে একটি সামাজিক অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে এসে জামাল উদ্দিন তার কর্মস্থল মুন্সিরঘাটাস্থ একটি গ্যাস সিলিন্ডারের দোকানে চলে যান।

প্রতিদিন রাত ৯টায় বাসায় ফিরলেও শুক্রবার আর ফিরেননি। মুঠোফোনে রিং হলেও কল রিসিভ হয়নি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি পরিবার। রওশন আরার দাবি এটি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। জমি সংক্রান্ত বিষয়ে প্রতিবেশীর সাথে পূর্বত্রæতা ছিল, এ কারণে হত্যা করা হয়েছে।

নিহত জামাল উদ্দিন ২ ছেলে ১ মেয়ে সন্তানের জনক। এ বিষয়ে ঘটনাস্থলে রাউজান থানার উপ-পরিদর্শক মো. ইসমাইল জানান, খবর পেয়ে নির্জন এলাকার একটি পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে আঘাতের কোন চিহ্ন নেই।

মোবাইল ও জুতা পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবার মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com