1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

রাউজানে শিশু বলৎকারের ঘটনায় বৃদ্ধ জালালকে আটক

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৫০ Time View

প্রদীপ শীল, রাউজান

রাউজানে এক স্কুল পড়ুয়া শিশুকে জোরপূর্বক বলৎকার করার অভিযোগে রাউজান থানা পুলিশ এক ব্যক্তি গ্রেফতার করেছে। অভিযুক্ত দায় স্বীকার করে বলেছে তার উপর শয়তান ভর করায় একাজ করেছে। পুলিশ জানিয়েছে, এই পাশবিক ঘটনায় জড়িত ব্যক্তির নাম জালাল আহমদ (৬০)। তিনি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সুন্নিয়া পাড়ার মৃত এজাহার মিয়ার পুত্র। পুলিশ ও স্থানীয় সূত্র সমূহ থেকে জানা যায়, গত ৩০ আগষ্ট মঙ্গলবার দুপুরের দিকে পাহাড়তলী ইউনিয়নের খান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর এক শিশু স্কুল থেকে বাসায় ফেরার পথে জালাল আহম্মদ টাকা ও মোবাইল

দেয়ার প্রলোভনে ফেলে স্থানীয় ইমাম গাজ্জালী কলেজ পার্শ্ববর্তী ঝোপে নিয়ে যায়। এরপর জোরপূর্বক তাকে বুকে কামড়ে প্যান্ট খুলে বলৎকার করে। আহত শিশুটি ছাড়া পেয়ে বাসায় গিয়ে কান্না করতে করতে ঘটনাটি তার মাকে ঘটনা জানায়। এই ঘটনাটি শুনে শিশুটির মা ও মামা স্থানীয়দের জানায়। স্থানীয়দের পরামর্শে তার মা রাউজান থানায় এসে এই ঘটনা জানিয়ে থানায় একটি মামলা করে ওই দিন সন্ধ্যায়।

থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেছেন, অভিযোগ পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত ব্যক্তিকে বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন এলাকা থেকে গ্রেফতার করে। তাকে ৩১  আগষ্ট বুধবার সকালে আদালতে সোর্পদ করা হয়। রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল জানান, জালাল আহমদের বিরুদ্ধে বাশঁখালী থানায়ও এই ধরণে বলাৎকারের ঘটনায় শিশু নির্যাতন আইনে মামলা রয়েছে ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com