1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

রাউজানে সর্তা খালের ভাঙ্গনে বিধস্থ আকবর শাহ্ সড়কঃ মেরামত করলেন স্থানীয় লোকজন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৭০ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানে সর্তা খালের ভাঙ্গনে বিধস্থ হওয়া চিকদাইর আকবর শাহ্ সড়কের মেরামতের কাজ করলেন এলাকার বৃত্তশালীরা।

জানা যায় রাউজানের গহিরা কালাচাঁন্দ চৌধুরী ব্রিজ থেকে শুরু হওয়া চিকদাইর আকবর শাহ্ সড়কটি গত কয়েক বছর ধরে সর্তা খালের ভেঙ্গে যায়। গত কয়েকদিন টানা বৃষ্টিতে সড়কের বিভিন্নস্থানে খালের মধ্যে ধসে পড়ে। এক প্রকার চলাচল অনুপযোগী পড়ে। প্রতিদিন এই সড়কটি দিয়ে হাজার হাজার মানুষ চলাচল করে। বর্তমানে মানুষের যাতায়াত কমে সড়কটি দিয়ে।

পরিদর্শনে দেখা যায়, গহিরা কালাচাঁন্দ চৌধুরী ব্রিজের গোড়া থেকে চিকদাইর দক্ষিণ সর্তা সৃষ্টি মমহাজন ব্রিজ পর্যন্ত আকবর শাহ্ সড়কটির বেশি ভাগ অংশ খালের মধ্যে ধসে পড়েছে। এবার চলাচলের অনুপযোগী সড়কটি মেরামতে এগিয়ে এসেছে চিকদাইর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ সর্ত্তা গ্রামের কিছু বৃত্তশালীরা। তারা স্বেচ্ছাশ্রমে সড়কটির মেরাত করছেন। এলাকার লোকজন ইট আর বালি দিয়ে স্বেচ্ছাশ্রমে সড়কটির মেরামতের কাজ করতে দেখা যায়।

কালাচাঁন্দ চৌধুরী হাটের এক ব্যবসায়ী মোহাম্মদ মোজাফফর তালুকদার ও স্থানীয় ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম তুষার জানায়, এই সড়কটি দিয়ে একসময়ে চিকদাইর ইউনিয়নের বিভিন্ন গ্রামের মানুষ কালাচাঁন্দ চৌধুরী হাট, ইছাপুর বাজার, হাটহাজারী ও চট্টগ্রাম শহরে যাতায়াত করতেন। সড়কটি সর্তা খালের ভাঙ্গনে বিভিন্ন স্থানে গর্ত সৃষ্টি ও খালে ধসে যাওয়ায় এলাকার বৃত্তশালীরা সংস্কার কাজের উদ্যোগ নেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com