1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

রাউজানে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু- বিক্ষুব্ধ জনতার সড়ক অবরোধ

Reporter Name
  • Update Time : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২২৩ Time View

প্রদীপ শীল, রাউজানঃ


চট্টগ্রামের রাউজানে প্রাইভেট কারের ধাক্কায় আকাশ কর (১৮) নামে কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। ১৮ জুলাই শনিবার বিকেল সাড়ে ৫টায় দিকে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের ৯নম্বর ওয়ার্ডস্থ মনোরঞ্জন চেয়ারম্যানের ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, রাঙামাটি মুখী একটি প্রাইভেট কার ধাক্কা দিলে গাড়ির সাথে আটকে আধা কিলোমিটার দূরে পড়ে প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলে মারা যায়। নিহত ওই কলেজ ছাত্র রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মনোরঞ্জন চেয়ারম্যানের বাড়ীর দুলাল করের ছেলে ও রাঙামাটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। প্রাইভেট কারের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় শতশত এলাকাবাসী সড়ক অবোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। এসময় উত্তেজিত জনতা গাড়ি ভাংচুরের চেষ্টা করেন। পরে রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইরফান আহমেদ চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী উত্তেজিত জনতাকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করে।

নিহত কলেজ ছাত্র আকাশের মর্মান্তিক সড়ক দুর্ঘটনার খবরে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। এসময় স্বজনদের কান্নায় এক বেদনাবিভূর সৃষ্টি হয়। নিহতের পিতা মাতা ও বোনের আহাজারী করতে দেখা যায়।তাদের এলাকার লোকজন শান্তনা দিতে দেখা যায়।

এই প্রসঙ্গে রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ছালেহ আহমেদ বলেন, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক চালককে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com