1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

রাউজান ঢেউয়াপাড়া জগন্নাথ সেবাশ্রমের রথযাত্রায় সকল সম্প্রদায়ের মানুষ ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ

Reporter Name
  • Update Time : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৫৮ Time View

প্রদীপ শীল, রাউজান


রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী উপজেলা সদর ঢেউয়া পাড়া শ্রী শ্রী জগন্নাথ মন্দিরে রথযাত্রা উৎসবে টেলি কনফারেন্সে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন জগন্নাথ দেবের রথ যাত্রা উৎসব মানব জাতির জন্য বয়ে আনে কল্যাণময় বার্তা।

রাউজানে সকল ধর্মের সমান অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। সকল ধর্মের লোকজন এক কাতারে এসে শান্তির বার্তায় উন্নয়ন ও অগ্রগতির পথে চলে। ১ জুলাই শুক্রবার তিনি ঢাকা থেকে এই উৎসবের উদ্বোধন ও প্রধান অথিথি বক্তব্যে এসব কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ বলেছেন অস্প্রদায়িক চেতনার জন্য রাউজান দেশের মধ্যে একটি মডেল। এখানে সকল সম্প্রদায়ের মানুষ ভ্রাতৃত্বে বন্ধনে আবদ্ধ। ধমীয় উৎসব সমূহে ধর্মবর্ণ নির্বিশেষে সকল মানুষ অংশ নেয়। এমন পরিবেশ যাতে কেউ বাঁধাগ্রস্ত করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। মন্দির পরিচালনা কমিটির সভাপতি দিলীপ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও তপন দে’র সঞ্চালনায় অনুষ্ঠিত এই সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক শ্যামল পালিত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন, রাউজান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পূজা উদযাপন

পরিষদের সভাপতি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন দে, দক্ষিণের সাধারণ সম্পাদক ম্যালকম চক্রবতী। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা কামরুল হাসান বাহদুর, কাউন্সিলর এ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত, এ্যাডভোকেট দীলিপ চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, চেয়ারম্যান রবিন্দ্র লাল চৌধুরী, উৎসব উদযাপন পরিষদের আহবায়ক অশোক পালিত, ধীলন মুহুরী, সাংবাদিক প্রদীপ শীল, জেলা ছাত্রলীগের সাবেক নেতা দিপলু দে দিপু, জিল্লুর রহমান মাসুদ, অনুপ চক্রবর্তী, সনজিত মজুমদার, মিটু চৌধুরী, প্রভাষ চক্রবর্তী, চন্দ্র শেখর দে, সমীর শীল, রনজিত শীল, পলাশ দে, বাসু পালিত, চন্দন শীল, কাজল বোস, রতন চৌধুরী, পংকজ সেন, বিজন চৌধুরী, প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com