1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

রাউজান পৌর নির্বাচনে আ’লীগের চার মেয়র প্রার্থীর দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ- তিনজনের দলীয় কার্যালয়ে জমা

Reporter Name
  • Update Time : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১
  • ৭৭৬ Time View

প্রদীপ শীল, রাউজানঃ

আসন্ন রাউজান পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের চার মনোনয়ন প্রত্যাশী ফরম সংগ্রহ করে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে তিন প্রার্থী জমা করেছেন।

এই চার মেয়র পদ প্রত্যাশীকে চুড়ান্ত ভাবে নৌকার প্রতিকের জন্য অপেক্ষা করতে হবে আগামী ২৯ জানুয়ারী পর্ষন্ত। জানা যায়, আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিক প্রত্যাশীদের মধ্যে বর্তমান মেয়র ও জেলা আওয়ামীলীগ নেতা দেবাশীষ পালিত, রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান প্যানেল মেয়র-২ জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী রানা ও সাবেক কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য আ.স.ম ইয়াছিন মাহামুদ।

জানা গেছে, দলীয় মনোনয়ন পেতে তিন প্রার্থী ঢাকায় অবস্থান করছেন। তারা দলের শীর্ষ নেতাদের কাছে নৌকা প্রতিকের জন্য জোর লবিং করছেন। অপরজন চট্টগ্রামে অবস্থান করলেও দলীয় কার্যালয় থেকে ফরম নিয়েছেন। চট্টগ্রামে অবস্থানরত দলের কাছে নৌকা প্রতিক প্রত্যাশী দেবাশীষ পালিত জানান, দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। ২৮ জুলাই এর আগে দলীয় কার্যালয়ে জমা করবেন এবং নৌকা প্রতিক চাইবেন তিনি। তিনি জানান, আমি দলীয় সিন্ধান্তের বাহিরে যাব না। দলীয় সভানেত্রী আমাকে যদি যোগ্য মনে করেন তাহলে নৌকা প্রতিক আবারো আমাকে দেবেন। দলের কাছে নৌকা প্রতিক প্রত্যাশী জমির উদ্দিন পারভেজ জানান, ২৫ জুলাই সকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম জমা করেছেন তিনি। সাথে প্রয়োজনীয় কাগজপত্রও জমা দিয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সু-বিবেচনার অপেক্ষায় আছি। তিনি আমার ত্যাগের মূলায়ন করবেন বলে আশা করছি। আমি দলের জন্য ও পৌর এলাকার মানুষের জন্য সর্বচ্ছো ত্যাগ স্বীকার করেছি।

দলীয় সভানেত্রী বিচ্ছক্ষণ নেত্রী। তিনি জনগনের ভাষা বুঝেন। পৌর এলাকার জনগন আমাকে মনোনীত করেছেন মেয়র পদে নির্বাচনের জন্য। একই সাথে তৃণমুলের নেতাকর্মীরা আমাকে মনোনীত করেছেন বর্ধিত সভায়। দলীয় সভানেত্রীও আমাকে মনোনয়ন দেবেন এটা আমি বিশ^াস করি। দলের কাছে নৌকা প্রতিক প্রত্যাশী সাইফুল ইসলাম চৌধুরী রানা জানান, গত ২৩ জানুয়ারী দলীয় মনোনয়ন ফরম জমা করেছেন দলীয় কার্যালয়ে তিনি। তিনি জানান, আওয়ামীলীগ দেশের সর্ববৃহত্তম রাজনৈতিক দল। দলের কাছে সবাই নৌকা প্রতিক চাওয়া অধিকার রাখে একজন কর্মী হিসাবে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দিতে পারবেন একজনকে।

আমাকে নেত্রী মূলায়ন করলে আমি দলের জন্য এবং পৌরবাসীর জন্য নিবলস ভাবে কাজ করবো। ২৪ জানুয়ারী দলীয় মনোনয়ন ফরম জমা করেছেন দলের কাছে নৌকা প্রতিক প্রত্যাশী আ.স.ম ইয়াছিন মাহামুদ। তিনি জানান, একজন আওয়ামীলীগের কর্মী হিসাবে বঙ্গবন্ধুর আদর্শে অবিচল থেকে সাথে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছি। শেখ হাসিনার নেতৃত্বকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এখনো কাজ কওে যাচ্ছি। নেত্রী আমাকে মূলায়ন করলে পৌরবাসীর সেবক হিসাবে কাজ করবো। উল্লেখ্য, আগামী ২৯ ফেব্রæয়ারী রাউজান পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা-৫০ হাজার ৫ শত ৮৪জন। তঃমধ্যে পুরুষ ভোটার ২৬ হাজার ৪ শত ৪৮জন। মহিলা ভোটার ২৪ হাজার ১ শত ৩৬ জন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com