1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

রাউজান প্রেসক্লাবে ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৬৩ Time View

প্রদীপ শীল, রাউজান

: মেধাবী কলম সৈনিকদের সংগঠন রাউজান প্রেস ক্লাবের উদ্যোগে পবিত্র জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন উপলক্ষে আজিমুশান মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৫ অক্টোবর) দুপুরে রাউজান জলিল নগরস্থ রাউজান প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে সংগঠনের সভাপতি শফিউল আলম সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন রাউজান মহিলা আলিম মাদ্রাসার আরবি প্রভাষক ও আহলে সুন্নাত ওয়াল জামাত রাউজান পৌরসভা শাখার সাধারণ সম্পাদক হযরাতুল আল্লামা সিরাজুল ইসলাম রেজভী।

রাউজান প্রেস ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক এম কামাল উদ্দিন হাবিবীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রদীপ শীল, সহ সভাপতি শাহেদুর রহমান মোরশেদ, এম রমজান আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক লোকমান আনচারী, দপ্তর সম্পাদক আমির হামজা, অথ সম্পাদক শাহাদাত হোসেন সাজ্জাদ প্রমূখ। মাহফিলে বক্তারা বলেন, বিশ্ব নবী (স.) মানব জীবনের মুক্তি ও কল্যাণের জন্য আজীবন কাজ করে গেছেন। তার আদর্শ বাস্তবায়নের মাধ্যমে দুনিয়া ও আখিরাতের মুক্তির সনদ পাওয়া যাবে।

মুসলিম বিশ্বে আজ তার অনুসরণ অনুকরণ থেকে দূরে সরে পড়ে যাওয়ায় হিংসা বিদ্বেষ বেড়ে গেছে। ইসলাম বিদ্বেষী একটি মহল শান্তির ধর্ম ইসলামকে জঙ্গিবাদের ধর্ম হিসেবে মানুষের কাছে উপাস্থাপন করে মুসলিম সমাজকে হেয় করার পায়তারা করছে। তাদের এমন অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান জানিয়েছেন তারা। মিলাদ কিয়াম শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত এবং পথচারী ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে তাবারুক বিতরণ করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com