1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরীর মৃত্যু : তথ্যমন্ত্রীর শোক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৮৯ Time View

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রবীণ রাজনীতিক আলহাজ্ব খলিলুর রহমান চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন) । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৪ বছর।
বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা ১২টা ৫০ মিনিটে চট্টগ্রাম নগরের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
বর্ষিয়ান এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। তিনি বলেন, দলের দুঃসময়ে নেতাকর্মীদের আগলে রেখে প্রতিপক্ষ রাজনৈতিক দলের নানা ঘাত প্রতিঘাত মোকাবেলা করেছিলেন আলহাজ্ব খলিলুর রহমান চৌধুরী। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগ হারিয়েছে বঙ্গবন্ধুর একজন পরীক্ষিত সৈনিক রাঙ্গুনিয়াবাসী হারিয়েছেন একজন প্রকৃত অভিভাবককে।
মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, দীর্ঘ ১৫ বছর রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি থাকাকালে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন তিনি। পৌরসভার মেয়র ও উপজেলা চেয়ারম্যান হিসেবেও সর্বজনশ্রদ্ধেয় এই মানুষটি জনহিতকর কাজে নিজেকে ব্যাপৃত রেখেছিলেন। রাঙ্গুনিয়ার সন্তান তথ্যমন্ত্রী ড. হাছান আন্তরিকভাবে প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।#



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com