1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

রায়জোয়ারা নাইট ক্রিকেট টুর্নামেন্টে কংলাক ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ২১৫ Time View

চন্দনাইশ প্রতিনিধিঃ
চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার রায়জোয়ারা এলাকায় রায়জোয়ারা জাগ্রত তরুণ একতা সংঘ কর্তৃক আয়োজিত ৩য় বারের মত নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে ক্লাব সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিপুল দর্শকের উপস্থিতিতে টান টান উত্তেজনাপূর্ণ ফাইনালে চিটাগাং সুপার কিংসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কংলাক ওয়ারিয়র্স। ফাইনালে টসে জিতে চিটাগাং সুপার কিংস প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ১০ ওভার ব্যাট করে তারা ৪ উইকেটের বিনিময়ে ৩৪ রান করে। জবাবে কংলাক ওয়ারিয়র্স ৮ উইকেট হারিয়ে দুই বল বাকি থাকতে জয়ের লক্ষে পৌছে যায়। ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হয় বিজয়ী দলের মিজান। খেলায় আম্পায়ার ছিলেন শাহ আলম রুবেল ও মিন্টু।

এর আগে রাত ৯টায় ফাইনাল খেলা উদ্ভোধন করেন ব্যবসায়ী ও সমাজ সেবক মুহাম্মদ আলম কোম্পানি।

খেলা শেষে রাজস্থান শপিং সেন্টারের সত্বাধিকারী আলহাজ্ব আব্দুর রহিম সওদাগরের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিক কামরুল ইসলাম মোস্তফার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুর রশিদ, আহমদ হোসেন, মুহাম্মদ ইব্রাহিম, আব্দুল মান্নান, ওয়ার্ড আ.লীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ, দুলাল জলদাশ, রায়জোয়ারা জাগ্রত তরুণ একতা সংঘ সভাপতি জয়নাল আবেদিন জয়, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাবেক ক্রীড়া সম্পাদক কেফায়েত উল্লাহ্ প্রমূখ।

পরে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি ও নগদ ১০ হাজার টাকা এবং রানার্সআপ দলের হাতে ট্রফি ও নগদ ৫ হাজার টাকা অর্থ পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়া ম্যান অব দ্যা টুর্নামেন্ট মিনহাজ, সেরা অধিনায়ক সুমন, সেরা ব্যাটসম্যান মিজান, সেরা বোলার আরফাত, সেরা কিপার সাইমন, সেরা ফিল্ডার মামুন, সেরা ক্যাচ কোরবানকে ট্রফি প্রদান করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com